চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২২ আগস্ট, ২০১৯

সর্বশেষ:

৮ আগস্ট, ২০১৯ | ৪:৫৬ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

আগামী ৩দিন কমতে পারে বৃষ্টিপাত

নিম্নচাপের প্রভাবে সারাদেশে মুষলধারে বৃষ্টি হয়েছে বুধবার (৭ আগস্ট)। অন্যদিকে আজ বৃহস্পতিবার সকালেও বৃষ্টিপাত হয়েছে। এখনো থেমে থেমে বৃষ্টি হচ্ছে।

বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর বলছে, বৃহস্পতিবার (৮ আগস্ট) সারাদেশেই বৃষ্টি হবে। এর প্রভাবে দিন ও রাতের তাপমাত্রা ১ থেকে ৩ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত কমতে পারে।

আজ বৃহস্পতিবার (৮ আগস্ট) আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে; ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের অধিকাংশ জায়গায় এবং রংপুর, রাজশাহী, সিলেট ও ময়মনসিংহ বিভাগের অনেক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝড়ো হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে ভারি বর্ষণ হতে পারে।

তবে ধীরে ধীরে বৃষ্টিপাতের পরিমাণ কমে আসতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আবহওয়া অফিস আরো বলছে, আগামী ৭২ ঘণ্টায় বৃষ্টিপাত কিছুটা কমতে পারে। এদিকে নিম্নচাপ ইতিমধ্যে শেষ হয়ে গেছে। আর সেটি স্থলভাগে উঠেছে বুধবারই। স্থলভাগে উঠলে সেটা দুর্বল হয়ে যায়। আজকে এটা আরো দুর্বল হবে বলে পূর্বাভাসে জানানো হয়।

আজ এখন পর্যন্ত চট্টগ্রামের সর্বোচ্চ তাপমাত্রা ৩১.৩ ডিগ্রি সেলসিয়াস ও সর্বনিন্ম তাপমাত্রা ২৬.৫ ডিগ্রি সেলসিয়াস। দুপুর পর্যন্ত বাতাসে জলবায়ুর আর্দ্রতা ৫৭ শতাংশ থাকলেও বিকালে তা বেড়ে ৮২ শতাংশ হয়েছে বলে জানিয়েছে আবহওয়া অধিদপ্তর।

চট্টগ্রামে আজ সূর্যাস্তের সময় ৬টা বেজে ৩১ মিনিট।

পূর্বকোণ/ময়মী

The Post Viewed By: 267 People