চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

২য় বিভাগ ক্রিকেট শেষ দল হিসেবে সুপার ফোর পর্বে রাইজিং জুনিয়র

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

২৩ আগস্ট, ২০১৯ | ১২:৩৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম ২য় বিভাগ ক্রিকেট লিগে শেষ দল হিসেবে সুপার ফোর পর্বে খেলার যোগ্যতা অর্জন করেছে রাইজিং স্টার জুনিয়র। গতকাল এ লিগের প্রথম পর্বের একেবারে শেষ খেলায় এলিট পেইন্ট আর সিকে ৪ উইকেটে হারিয়ে রাইজিং স্টার জুনিয়র এ যোগ্যতা অর্জন করেছে। এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত এ খেলায় টসে জিতে আগে ব্যাট করে এলিট পেইন্ট ৪১.৫ ওভারে ১৩৫ রানে অল-আউট হয়। জবাবে রাইজিং স্টার জুনিয়র ৪২.১ ওভারে ৬ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে। উল্লেখ্য এলিট পেইন্ট জিতলে তারাই সুপার ফোরের টিকিট পেতো।

আগে ব্যাট করা এলিট পেইন্টের ইনিংসে আনিসুল ইসলাম ২৮ (১চার/২ছক্কা), আসাদুল ইসলাম ২৫ (২চার/১ছক্কা), মো. শাহাজাহান ১৫ (২চার/১ছক্কা), সাদ্দাম হোসেন ১২ (২চার) ও রিংকন রায় ১০ রান করেন। অতিরিক্ত খাতে ৩১ রান যোগ হয়। রাইজিং জুনিয়রের সফল বোলার রোকোনুল আবেদিন ১৯ রানে ৪টি, মফিজুর রহমান ৭ রানে ২টি, জাবেদ হোসেন ১৩ রানে ২টি এবং সাবেতুল ইসলাম ৪৫ রানে ১ উইকেট দখল করেন। রাইজিং জুনিয়রের ইনিংসে দুজন সৈয়দুল আলম অপ: ৩১ (২চার/১ছক্কা), ও মো. হোসেন ৩১ (২চার) রান করেন। অন্যান্যের মধ্যে সাফায়েত হোসেন ১৭ ও মোরশেদ চৌধুরী ১৭ রান করেন।
এছাড়া শেষ দিকে রোকোনুল আবেদিন ১০ (১ছক্কা) করলে ৭.৫ ওভার আগেই ৬ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে রাইজিং জুনিয়র। রাইজিং জুনিয়রের আগে রাফা ক্রিকেট ক্লাব, মাদারবাড়ি মুক্তকণ্ঠ ও কর্ণফুলী ক্লাব সুপার ফোরে খেলার টিকিট পায়। আগামী ২/৩ দিন পর সুপার ফোর পর্বের খেলা সাগরিকা মহিলা কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট