চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বন্দুকযুদ্ধে ধর্ষণ মামলার আসামি নিহত

১১ মে, ২০১৯ | ১:১১ অপরাহ্ণ

মেহেরপুরের স্কুল ছাত্রী ধর্ষণ মামলার আসামি ইয়াকুব আলী কাজল শনিবার ভোররাতে (২৮) পুলিশের কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। সে গাংনীর গাড়াডোব গ্রামের গাছলাপাড়ার জালাল উদ্দীনের ছেলে। কাজলের বিরুদ্ধে এক গৃহবধূর উপর এডিস নিক্ষেপের মামলা রয়েছে বলে জানিয়েছেন পুলিশ।
তার নেতৃত্বে গাড়াডোব গ্রামের বেশ কয়েক যুবক বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালায়। তাদের কাছে বেশ কয়েকটি অস্ত্র রয়েছে বলে জানার পর অস্ত্র উদ্ধারে গাড়াডোব গ্রামে যায় পুলিশের একটি দল। পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগীরা গুলি ছোড়ে। তখন পুলিশও পাল্টা গুলি চালায়। গাংনী থানার পরিদর্শক জানান, শনিবার ভোররাতে কাজলের গ্রাম গাঁড়াডোবে ‘বন্দুকযুদ্ধে’ তার মৃত্যু ঘটে। এসময় একজন এসআইসহ চার পুলিশ সদস্যও আহত হয়েছেন।
পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় কাজলকে উদ্ধার করে স্থানীয়দের সহায়তায় গাংনী হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
আহত পুলিশ সদস্যদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান তিনি।
উল্লেখ্য,গত বছরের ২০ ডিসেম্বর সন্ধ্যায় গাড়াডোব গ্রামের এক স্কুল ছাত্রীকে অপহরণের পর গণধর্ষণ করে কাজলসহ কয়েকজন। ওই ঘটনায় স্কুল ছাত্রীর মা বাদী হয়ে গাংনী থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামি হচ্ছে ইয়াকুব হোসেন কাজল। ঘটনার পর থেকে সে আত্মগোপণে ছিল।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট