চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চাঁদপুরে ইয়াবাসহ স্কুল ছাত্র আটক

অনলাইন ডেস্ক

১০ মে, ২০১৯ | ৪:৪৬ অপরাহ্ণ

ইয়াবাসহ এক স্কুল শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলায় বৃহস্পতিবার (৯ মে) এ ঘটনা ঘটে। গতকাল বৃহস্পতিবার বিকেল পাঁচটায় উপজেলার নওগাঁও গ্রামে বিদ্যালয় থেকে বাড়ি যাওয়ার পথে পুলিশ ওই নবম শ্রেণি কিশোরকে আটক করে। তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম এস ইকবালের নেতৃত্বে পুলিশের একটি দল ওই শিক্ষার্থীকে গ্রেপ্তার করে। পুলিশ জানায়, ওই শিক্ষার্থী র্দীর্ঘদিন ধরে ইয়াবা সেবন করে। সে প্রতিদিন বন্ধুদের সাথে ইয়াবা সেবন করে। স্কুলে ব্যাগে করে নিয়মিত ইয়াবা নিয়ে যায়। গতকালও সে প্রতিদিনের মত স্কুল ছুটির পর বন্ধুদের সাথে ইয়াবা সেবন করতে যায়। সেবন করে বাড়ির উদ্দেশ্যে রওনা হলে পুলিশ তাকে তার বাড়ির সামনে থেকে গ্রেপ্তার করে। ওই সময় তার ব্যাগ তল্লাশি করে ২০টি ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশ জানান, ওই শিক্ষার্থীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। আজ শুক্রবার সকালে চাঁদপুর বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ আরো জানায়, শিক্ষার্থীরা যাতে মাদকদ্রব্য গ্রহণ করতে না পারে, সেজন্য এখন থেকে স্কুল-কলেজে যাওয়া-আসার পথে সন্দেহভাজন শিক্ষার্থীদের ব্যাগ তল্লাশি করা হবে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট