চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

খুনের মামলায় খাগড়াছড়িতে একজনের  যাবজ্জীবন

ইয়াবাসহ গ্রেপ্তার কক্সবাজারের আসামি কারাগারে

নিজস্ব প্রতিবেদক

২১ আগস্ট, ২০১৯ | ৬:১২ অপরাহ্ণ

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার আসামি জসিম উদ্দিনকে রিমান্ড শেষে কারগারে পাঠিয়েছে আদালত। বুধবার (২১ আগস্ট) বিকেলে মোহাম্মদ তোফাজ্জাল হোসেনকে শুনানি শেষে কারাগারে পাঠানোর আদেশ দেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা রাজধানীর বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শরীফ হোসেন আসামিকে একদিনের রিমান্ড শেষে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন জনান। তবে এদিন জামিনের কোনো আবেদন করেনি আসামিপক্ষের আইনজীবী।

গত রবিবার (১৯ আগস্ট) বিকেলে আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে একদিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওইদিন আসামি পক্ষের আইনজীবী এডভোকেট মাহবুবুল আলম রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। কিন্তু জামিনের আবেদন নাকচ করে দেন আদালত।

মামলা সূত্রে জানা যায়, গত শনিবার (১৮ আগস্ট) জসিম কক্সবাজার থেকে একটি ফ্লাইটে ঢাকায় পৌঁছালে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) ১০ হাজার পিস ইয়বাসহ জসিম উদ্দিনকে (৩৬) আটক করেন। পরে বিমানবন্দর থানায় তার বিরুদ্ধে একটি মামলা করা হয়।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট