চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

বিয়েতে যাওয়ার পথে লাশ হলো একই পরিবারের চার জন

অনলাইন ডেস্ক

১৬ আগস্ট, ২০১৯ | ৪:৫৮ অপরাহ্ণ

ময়মনসিংহের গৌরীপুরে বাসের ধাক্কায় প্রাইভেট কারে থাকা স্বামী-স্ত্রী ও দুই সন্তান নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই জন। শুক্রবার সকাল ১০টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ রুটের গৌরীপুরের রামগোপালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গৌরীপুর থানার ওসি কামরুল ইসলাম মিয়া এ কথা জানান।

নিহতরা হলেন, রফিকুল ইসলাম জীবন (৪৬), তার স্ত্রী নাজমুন নাহার শাহিন, ছেলে নাদিম (২০) ও মেয়ে রন আক্তার (১৫)। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের সুসং দূর্গাপুরে। গুরুতর আহত প্রাইভেট কার চালক ও এক শিশুকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনও তাদের নাম জানা যায়নি।

নিহত জীবনের ভাতিজা আনিসুজ্জামান জানান, তার চাচা পরিবার নিয়ে ইশ্বরগঞ্জের কানারামপুর গ্রামে শ্বশুর বাড়িতে ঈদ করতে এসেছিলেন। ১৫ আগস্ট তারা ময়মনসিংহে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। নিহত রফিকুল ইসলাম জীবন ব্যবসায়ী। নরসিংদীতে ‘বাংলা টেক্স’ নামে তার একটি টেক্সটাইল মিল আছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, গৌরীপুরের রামগোপালপুর এলাকায় কিশোরগঞ্জগামী একটি বাস বিপরীত দিক থেকে আসা প্রাইভেট কারে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নাজমুন নাহার শাহিন নিহত হন। আহত ৬ জনকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন। পরে গুরুতর আহত দুইজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি জানান, বাস চালককে আটক করা যায়নি। তবে দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেট কার ও বাসটি জব্দ করা হয়েছে।

পূর্বকোণ/মিজান

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট