চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

খালেদার জন্মদিন

বিএনপি’র দোয়া মাহফিল আজ

১৬ আগস্ট, ২০১৯ | ১:৫১ পূর্বাহ্ণ

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার জন্মদিন ১৫ আগস্ট। কিন্তু দিনটিতে ছিলনা বিএনপি’র কোন কর্মসূচি। এদিকে, চেয়ারপারসনের আরোগ্য কামনায় দলের পক্ষ থেকে একদিন পর শুক্রবার (১৬ আগস্ট) দোয়া মাহফিল করা হবে বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বুধবার (১৪ আগস্ট) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান। জন্মদিন পালন নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে রুহুল কবির রিজভী বলেন, নেত্রীর জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার (১৫ অগাস্ট) কোনো কর্মসূচি নেই। দেশনেত্রীর জন্মদিনটি আমরা পরের দিন (শুক্রবার) পালন করব। বিএনপির উদ্যোগে তার এই জন্মদিন উপলক্ষে শুক্রবার (১৬ আগস্ট) ঢাকাসহ সারাদেশে রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। রিজভী বলেন, ‘আমাদের নেত্রী
। ৬ষ্ঠ পৃষ্ঠার ৪র্থ ক.­

ক্ষমতাসীন দলের প্রতিহিংসার শিকার। বিএনপি চেয়ারপারসন এদেশের গণমানুষের নেত্রী যিনি বার বার হারানো গণতন্ত্র পুনরুদ্ধার করেছেন এবং জনগণকে যে ওয়াদা করেন সেই ওয়াদা রক্ষার্থে আপসহীন লড়াই করেন, সেই নেত্রী আজকে প্রতিহিংসার কারণে কারাগারে বন্দি রয়েছেন।
উল্লেখ্য, দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে খালেদা জিয়া গত দেড় বছর ধরে কারাবন্দি। অসুস্থতার জন্য গত ১ এপ্রিল থেকে কারা হেফাজতে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট