চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

বাংলাদেশিকে বেয়নেট দিয়ে খুঁচিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

১৫ আগস্ট, ২০১৯ | ১০:২১ অপরাহ্ণ

চুয়াডাঙ্গার দামুড়হুদা সীমান্তে বাংলাদেশের গরু ব্যবসায়ী আবদুল্লাহকে বেয়নেট দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে হত্যা করেছে ভারতের সীমান্ত রক্ষাবাহিনী বিএসএফের সদস্যরা। মঙ্গলবার (১৩ আগস্ট) রাতের কোনো সময় ঠাকুরপুর সীমান্তের বাংলাদেশের অভ্যন্তরে দোহার মাঠের ৮৯নং মেইন পিলারের কাছে এ ঘটনা ঘটে। নিহতের স্বজনরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নিজ বাড়িতে নিয়ে আসেন বুধবার সকালে। আবদুল্লাহ দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী ঠাকুরপুর গ্রামের গোলাম রসুলের ছেলে ও গরু ব্যবসায়ী।

জানা যায়, মঙ্গলবার রাতে আবদুল্লাহসহ ৫-৭ জন গরু ব্যবসায়ী ভারতে গরু আনতে যায়। এ সময় বিএসএফ সদস্যরা বাংলাদেশি গরু ব্যবসায়ীদের ধাওয়া করে। এক পর্যায়ে বিএসএফ সদস্যরা আবদুল্লাহকে ধরে ফেলতে পারলেও অন্যরা পালিয়ে বাংলাদেশে চলে আসে। সকালে আবদুল্লাহর সহযোগীরা বিষয়টি তার পরিবারের কাছে জানায়। বুধবার সকাল ৮টার দিকে বিএসএফ সদস্যরা আবদুল্লাহর কাছে থাকা মোবাইল ফোন দিয়ে তার পরিবারের কাছে জানায় লাশ সীমান্তের ৮৯ নম্বর পিলারের পাশে দোহারমাঠে পড়ে আছে।

আবদুল্লাহর পরিবারের সদস্যরা মোবাইলে ফোনে বিষয়টি জানার পর স্থানীয়দের সঙ্গে নিয়ে সীমান্তের ৮৯ নম্বর পিলারের কাছে দোহারমাঠে এসে দেখে রক্তাক্ত লাশ পড়ে আছে। তাকে বেয়নেট দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে হত্যা করা হয়েছে। পরিবারের সদস্যরা লাশটি উদ্ধার করে ঘটনাস্থল থেকে নিজ বাড়িতে নেয়। চুয়াডাঙ্গা ৬ বিজির পরিচালক সাজ্জাদ সরোয়ার পিএসসি জানান, সীমান্তে বাংলাদেশি গরু ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে বিষয়টি শুনেছি। গুলি করে না কুপিয়ে তা নিশ্চিত নয়। ঘটনাস্থলে বিজিবির সদস্যরা গিয়েছে খোঁজখবর নেওয়ার জন্য।

পূর্বকোণ/ এস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট