চট্টগ্রাম শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

সর্বশেষ:

১৮ জুলাই, ২০১৯ | ৫:৩৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

রিফাত হত্যায় মিন্নির জড়িত থাকার কথা স্বীকার

বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা পরিকল্পনার সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছেন তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি।

বুধবার রিমান্ড মঞ্জুর হওয়ার পর পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি এ হত্যা পরিকল্পনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

বৃহস্পতিবার (১৮ জুলাই) বরগুনার পুলিশ সুপারের কার্যালয় সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

বৃহস্পতিবার দুপুরে বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন এ বিষয়ে জানান, গ্রেপ্তারের পর মঙ্গলবার মিন্নিকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। বুধবার আদালত মিন্নির ৫ দিনের রিমান্ড মঞ্জুরের পর পুলিশের জিজ্ঞাসাবাদে রয়েছেন তিনি। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি রিফাত হত্যার পরিকল্পনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। মামলার তদন্তের স্বার্থে পুলিশ সুপার এর বেশি কিছু জানাতে রাজি হননি।

এর আগে বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, রিফাত শরীফকে কুপিয়ে হত্যা পরিকল্পনায় মিন্নি সরাসরি অংশ নিয়েছেন। রিফাত শরীফ হত্যা মামলার তিন নম্বর আসামি মো. রাশিদুল হাসান রিশান ওরফে রিশান ফরাজীকে গ্রেপ্তারের পর পুলিশ সুপারের কার্যালয়ে দুপুরে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মারুফ জানান, এ পর্যন্ত গ্রেফতার হওয়া সব আসামি এবং মিন্নির স্বীকারোক্তিমূলক জবানবন্দির কারণে সুস্পষ্ট তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে মিন্নিকে গ্রেপ্তার করা হয়েছে। মিন্নি এ হত্যাকাণ্ডের বিষয়ে জানতেন। শুরু থেকে এ হত্যাকাণ্ডের সঙ্গে যারা জড়িত ছিলেন, তাদের সঙ্গেও তিনি সম্পৃক্ত ছিলেন। এ হত্যাকাণ্ডটি ঘটাতে যা যা প্রয়োজন, তা সম্পাদনে খুনিদের সব ধরনের মিটিংয়ে অংশ নিয়েছেন মিন্নি। মিন্নি নিজেও এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলে তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। আগে ও পরে খুনিদের সঙ্গে মিন্নির কথোপকথনও হয়েছে।

তিনি বলেন, সামাজিক যোগাযোগমাধ্যম ও দু-একটি গণমাধ্যম রিফাত হত্যাকাণ্ড নিয়ে বিভ্রান্তিমূলক তথ্য প্রকাশ করছে, যা কোনোভাবেই কাম্য নয়।

 

পূর্বকোণ/পলাশ

The Post Viewed By: 261 People

সম্পর্কিত পোস্ট