চট্টগ্রাম শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

সর্বশেষ:

১৬ জুলাই, ২০১৯ | ১২:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

রংপুরে এরশাদের মরদেহ

রংপুরে পৌঁছেছে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মরদেহ। এরই মধ্যে তাকে সমাহিত করার জন্য তার রংপুরের বাসভবন পল্লীনিবাসের পাশে তার হাতে গড়া লিচুবাগানে কবর খোঁড়া হয়েছে। আজ মঙ্গলবার (১৬ জুলাই) বেলা ১১টা ৫২ মিনিটে মরদেহ বহনকারী হেলিকপ্টার রংপুর সেনানিবাসে অবতরণ করে। বাদ জোহর রংপুর কালেক্টরেট মাঠে  তার জানাজা অনুষ্ঠিত হবে। রংপুর জাতীয় পার্টি সূত্রে এসব তথ্য জানা গেছে।

এদিকে, এরশাদের জানাজার সব প্রস্তুতিও সম্পন্ন হয়েছে নগরীর কালেক্টর ঈদগাহ ময়দানে। সোমবার জানাজায় লোকসমাগম বাড়াতে নগরীতে মাইকিং করা হয়েছে। সেন্ট্রাল রোডে দলীয় কার্যালয়ে এখন চলছে শোকের মাতম। উত্তোলন করা হয়েছে শোকের পতাকা। কার্যালয় ঘিরে টানানো  হয়েছে অজস্র ব্যানার। জাপার নেতাকর্মীরাও কালো ব্যাজ ধারণ করেছেন ।

রংপুর মহানগর জাতীয় পার্টি সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, যথাযোগ্য মর্যাদায় এরশাদের মরদেহ কালেক্টর ঈদগাহ মাঠে আনা হবে। সেখানে বৃহৎ জানাজা হবে। যে পল্লীনিবাস থেকে তিনি রাজনীতি করেছেন, যে পল্লীনিবাসকে তিনি নতুনভাবে গড়েছেন, সেখানেই তাকে সমাহিত করা হবে। যখন এরশাদের দুঃসময় ছিল, তখন লাখো জনতার ঢল নেমেছিল- সেটি আমরা আবার দেখতে পাব।

পূর্বকোণ/ তাসফিয়া

The Post Viewed By: 135 People

সম্পর্কিত পোস্ট