চট্টগ্রাম শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

সর্বশেষ:

১৫ জুলাই, ২০১৯ | ১০:০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ভোলায় স্বাভাবিক জীবনে ১৭০ মাদকসেবী ও ব্যবসায়ী

মাদক ও জঙ্গিবাদমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে স্বাভাবিক জীবনে ফিরে আসা ১৭০ মাদকসেবী এবং ব্যবসায়ীর সাথে মতবিনিময় সভা করেছে জেলা পুলিশ। আজ সোমবার (১৫ জুলাই) দুপুরে ভোলা পুলিশ লাইন্স মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল রেঞ্জ পুলিশের ডিআইজি মো.শফিকুল ইসলাম।
ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সহকারী পুলিশ সুপার মো. রাসেলুর রহমানসহ অন্যরা।



প্রধান অতিথির বক্তব্যে বরিশাল রেঞ্জ পুলিশের ডিআইজি মো. শফিকুল ইসলাম বলেন, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ধর্ষণ, নারী নির্যাতন, ইভটিজিং ও বাল্যবিয়ে বন্ধ করতে না পারলে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দল-মত নির্বিশেষে সকলকে কাজ করার আহ্বান জানায় তিনি।
সভায় ৮ মাদকসেবী ও মাদক ব্যবসায়ী প্রধান অতিথির হাতে ফুল দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসেন। স্বাভাবিক জীবনযাপনের জন্য পুলিশের পক্ষ থেকে এ সময় তাদের হাতে একটি করে সেলাই মেশিন তুলে দেয়া হয়।
উল্লে¬খ্য, ভোলা জেলায় ১৭০ জন মাদকসেবী ও ব্যবসায়ী স্বাভাবিক জীবনে ফিরে এসেছে। এর মধ্যে ৩৮ জনকে পুনর্বাসন করার পাশাপাশি ৪৩ জনকে মাদক নিরাময় কেন্দ্রে পাঠানো হয়।

পূর্বকোণ/ময়মী

The Post Viewed By: 98 People

সম্পর্কিত পোস্ট