চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ইসরাইল  হামলা করলো হজরত ইউসুফ আলাইহি সালামের মাজারে!

অনলাইন ডেস্ক

২২ আগস্ট, ২০১৯ | ৮:৩৪ অপরাহ্ণ

যুদ্ধ-বিধ্বস্ত জনপদ ফিলিস্তিন। যেখানে রয়েছে অগণিত-অসংখ্য নবী-রাসুলদের সমাধি। জেরুলজালেমে অবস্থিত পবিত্র মসজিদ আকসাও দখল করে নিয়েছে ইসরাইল। ফিলিস্তিনের নাবলুসে অবস্থিত হজরত ইউসুফ আলাইহিস সালামের সমাধিতে হামলা চালিয়েছে ইসরাইল। এ হামলায় আহত হয়েছেন ৫ ফিলিস্তিনি ।

ধীরে ধীরে দখল করছে ফিলিস্তিনি জনপদ। ফিলিস্তিনের বাড়ি-ঘর ধ্বংস করে ইয়াহুদী বসতি স্থাপন করছে। পুরো ফিলিস্তিন ও মুসলিম নির্দশন নিশ্চিহ্ন করতে ইসরাইলি বাহিনীর এটি একটি ঘৃণ্য ষড়যন্ত্র। হজরত ইউসুফ আলাইহিস সালামের মাজারে হামলাও ধ্বংস কার্যক্রমের অংশ।

আল-আলম নিউজ চ্যানেল সূত্রে জানা যায়, নাবলুস উপশহরের শতাধিক ইয়াহুদী অধিবাসী ইসরাইলি সেনাদের সহযোগিতায় হজরত ইউসুফ আলাইহিস সালামের মাজারে হামলা চালায়। এ সময় সেখানকার স্থানীয় ফিলিস্তিনিরা মাজারে হামলায় বাধা দেয়। মাজারে হামলা চালাতে বাধা দিলে ইসরাইলি সেনাবাহিনী ফিলিস্তিনিদের উপর আক্রমণ করে বসে।

উল্লেখ্য, রামাল্লা, আল-খলিল ও বাব আল-মাগরেবায় পৃথক পৃথক হামলা চালিয়েছে ইসরাইল। ইসরাইলি সেনাদের সঙ্গে সঙ্গে ইয়াহুদীরাও এসব স্থাপনা হামলা চালিয়ে আসছে। লক্ষ্য একটাই পুরো মসজিদ আল-আকসা ইয়াহুদীদের দখলে নেয়া।

পূর্বকোণ/তাসফিয়া

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট