চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২২ আগস্ট, ২০১৯

সর্বশেষ:

৭ আগস্ট, ২০১৯ | ৫:৪৬ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

মেয়ে সেজে পালানোর চেষ্টাকারী সেই সিলভা মারা গেলেন কারাগারেই 

নিজের মেয়ের ছদ্মবেশে কারাগার থেকে পালানোর চেষ্টাকারী ব্রাজিলের সেই কয়েদি ক্লভিনো দা সিলভাকে (৪২) কারাগারের ভেতরে মৃত অবস্থায় পাওয়া গেছে।

পুলিশের বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানায়, মঙ্গলবার (৬ আগস্ট) কারাগারে নিজ কক্ষেই ওই গ্যাং লিডারকে মৃত অবস্থায় পাওয়া যায় বলে। ‘রেড কমান্ড’ নামে ব্রাজিলের একটি শক্তিশালী সন্ত্রাসী সংগঠনের সদস্য ছিলেন সিলভা।

সংশ্লিষ্ট কারা কর্মকর্তা যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম সিএনএনকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা করেছেন সিলভা। মাদকসংক্রান্ত মামলায় ৭৩ বছরের কারাদণ্ড ভোগ করছিলেন তিনি।

শনিবার (৩ আগস্ট) এ মাফিয়া কারাগারে রক্ষীদের চোখ ফাঁকি দিয়ে তার সঙ্গে সাক্ষাৎ করতে যাওয়া নিজের ১৯ বছর বয়সী কিশোরী মেয়ের ছদ্মবেশে দিয়ে পালানোর চেষ্টা করেন সিলভা। কিন্তু সে সময় অতিরিক্ত বিচলিত হয়ে পড়ার কারণে তার আচরণে সন্দেহ হয় কারারক্ষীদের। পরে দেখা যায় নিজের মেয়ের পোশাক পরে ছদ্মবেশ ধারণ করেছেন তিনি।

কারা কর্তৃপক্ষের ধারণ করা এক ভিডিওচিত্রে দেখা যায়, ধরা পড়ার পর সিলভা একে একে নিজের শরীর থেকে নকল চুল, সিলিকন মুখোশ, টি-শার্ট ও চশমা খুলে ফেলছেন।

পরবর্তীতে বিস্ময়কর ওই ঘটনার সংবাদ ও ভিডিও গণমাধ্যমে শেয়ার করলে তা অনলাইন দুনিয়ায় মুহূর্তেই ইরাল হয়ে পড়ে।

পূর্বকোণ/রাশেদ

The Post Viewed By: 114 People

সম্পর্কিত পোস্ট