চট্টগ্রাম রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

সর্বশেষ:

১৫ জুলাই, ২০১৯ | ১১:২৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

ওয়েস্টার্ন মেরিন সার্ভিসেস’র সিলভার জুবিলী উদযাপন

২৫ বছর পূর্তি উদযাপন করেছে ওয়েস্টার্ন মেরিন সার্ভিসেস লিমিটেড। প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ে চেয়ারম্যান ক্যাপ্টেন সোহেল হাসান, ভাইস চেয়ারম্যান মো. সাখাওয়াত হোসেন, ব্যবস্থাপনা পরিচালক আবু মো. ফজলে রশিদ ও অনান্য পরিচালক ছাড়াও প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
ব্যবস্থাপনা পরিচালক আবু মো. ফজলে রশিদ তার স্বাগত বক্তব্যে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ক্যাপ্টেন সোহেল হাসান, মো. সাখাওয়াত হোসেন ও মনজুর মোরশেদ চৌধুরীকে ধন্যবাদ জানান ও প্রতিষ্ঠানটির সার্বিক অবস্থা তুলে ধরেন।

১৯৯৪ সালে এ তিনজন মিলে প্রতিষ্ঠানটি গঠন করেন পরে আর ও ৪ জন শেয়ার হোল্ডার পরিচালক আবু মো. ফজলে রশিদ, আরিফুর রহমান খান, মোহাম্মদ আবদুল মবিন ও শাহ আলম বাবুলকে নিয়ে প্রতিষ্ঠানটি পরিচালনা করেন।



ভাইস চেয়ারম্যান মো. সাখাওয়াত হোসেন বলেন, আমরা ছোট একটি ওয়ার্কশপ থেকে শুরু করেছিলাম। আজ আমরা একটি গ্রুপ  অব কোম্পানিতে পরিণত হয়েছি। এ পর্যন্ত এখানে প্রায় ২৫০০ লোকের কর্মসংস্থান হয়েছে । এখান থেকে দেশ-বিদেশের বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠানে কর্মসংস্থানের সৃষ্টি হয়েছে।

 চেয়ারম্যান ক্যাপ্টেন সোহেল হাসান তার বক্তব্যে প্রতিষ্ঠানের আজকের এ অবস্থানে আসার পেছনে সবার নিরলস পরিশ্রমের জন্য সকল পরিচালক ও কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জানান।

পূর্বকোণ/ সাইফুল

The Post Viewed By: 224 People

সম্পর্কিত পোস্ট

Optimized with PageSpeed Ninja