চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সাড়ে ৬ লাখ লাইক মাত্র ১৮ ঘণ্টায়!

অনলাইন ডেস্ক

৯ জুলাই, ২০১৯ | ৬:৩৯ অপরাহ্ণ

সেদিন সাদা পোশাকে নিজেকে সাজিয়ে তুলেছিলেন জাহ্নবী। আর তার মধ্যে অনেকেই দেখতে পেয়েছিলেন মা শ্রীদেবীর ছায়া। সামাজিক যোগাযোগ মাধ্যমে জাহ্নবীর এই ছবিটি দারুণ পছন্দ করেছেন আবালবৃদ্ধবনিতা সবাই। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তোলা জাহ্নবীর জন্য এ নতুন কিছু নয়। তবে এবার তিনি নিজেকে নিজের রঙেই রাঙিয়ে তুলেছেন।
সোমবার জাহ্নবী কাপুর সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করেন। ছবিতে শ্রীদেবী-কন্যার পরনে পিচ রঙা শাড়ি। আর মুখ তাঁর দুষ্টু-মিষ্টি হাসিতে ভরা। ছবিটি জাহ্নবী তার ইনস্টাগ্রাম একাউন্টে পোস্ট করেছেন। ছবির নিচে তিনি ক্যাপশন দিয়েছেন ‘পিচ এন্ড ক্রিম’।



জাহ্নবীর অনুসারীরা দারুণ পছন্দ করছেন ছবিটি। মাত্র ১৮ ঘণ্টার ব্যবধানে ৬ লাখেরও বেশি লাইক পেয়েছে জাহ্নবীর শাড়ি পরা ছবিটি। আজ মঙ্গলবার এ প্রতিবেদন লেখা পর্যন্ত ছবিটি ৬ লাখ ৩০ হাজারের উপর লাইক পেয়েছে।
জাহ্নবী এখন ‘রুহী আফজা’ নামের একটি ছবির শুটিংয়ে ব্যস্ত। তবে শুটিংয়ের ফাঁকে বোন খুশি আর তার বান্ধবীদের সঙ্গে বেড়াতে যান। কিছুদিন আগে তার বোন খুশির সঙ্গে কিছু ছবি শেয়ার করেছিলেন। ছবিগুলোতে জাহ্নবী আর খুশিকে তাদের গার্লস গ্যাংয়ের সঙ্গে পাহাড়ের বুকে দেখা গেছে। এ সফরে নানা স্থানের নানা ছবি তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেন। একটা ছবিতে তাকে দেখা গেছে গাছের ওপর।
জাহ্নবীর হাতে এখন একাধিক প্রজেক্ট। পাইলট গুঞ্জন সাক্সেনার ওপর নির্মিত বায়োপিকে দেখা যাবে তাকে। সব মিলিয়ে মায়ের মৃত্যুর পর বোন, বন্ধু-বান্ধব ও সিনেমার কাজ নিয়ে ভালোই সময় পার করছেন বলিউডের উদীয়মান এ তারকা।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট