চট্টগ্রাম সোমবার, ১৯ আগস্ট, ২০১৯

সর্বশেষ:

৩১ জুলাই, ২০১৯ | ৭:০০ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

ইস্পাহানি পাবলিক চ্যাম্পিয়ন, রানার্স আপ মির্জা আহমেদ ইস্পাহানি

আন্তঃ ইস্পাহানি স্কুল বিতর্ক প্রতিযোগিতা’১৯ অনুষ্ঠিত

আন্তঃ ইস্পাহানি স্কুল বিতর্ক প্রতিযোগিতা’১৯ মঙ্গলবার (৩০ জুলাই) মির্জা আহমেদ ইস্পাহানি উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। দুই দিনব্যাপী অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় ইস্পাহানি শিল্পগোষ্ঠী পরিচালিত পাঁচটি শিক্ষা প্রতিষ্ঠান মির্জা আহমেদ ইস্পাহানি উচ্চ বিদ্যালয়, ইস্পাহানি পাবলিক স্কুল ও কলেজ, মির্জা আহমেদ ইস্পাহানি স্মৃতি বিদ্যালয়, ইস্পাহানি আদর্শ উচ্চ বিদ্যালয় এবং সিজেএম উচ্চ বিদ্যালয় অংশগ্রহণ করে।
প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে “বর্তমান শিক্ষা ব্যবস্থা আত্মিক নয়, আর্থিক উন্নয়ন করেছে”-বিষয়ে অংশগ্রহণ করে ইস্পাহানি পাবলিক স্কুল ও কলেজ চ্যাম্পিয়ন এবং মির্জা আহমেদ ইস্পাহানি স্মৃতি বিদ্যালয় রানার্স আপ হয়। এ পর্যায়ে শ্রেষ্ঠ বিতার্কিক বিবেচিত হন ইস্পাহানি পাবলিক স্কুল ও কলেজের ছাত্রী ফারিয়া সামান্তা আকবর। প্রতিযোগিতায় বিচারকম-লীর সভাপতি ছিলেন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সহকারী অধ্যাপক সঞ্জয় বিশ্বাস।
মির্জা আহমেদ ইস্পাহানি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস. এম. মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইঞ্জিনিয়ার মাহবুবুল আলম, প্রধান পরিচালন কর্মকর্তা-পাহাড়তলী টেক্সটাইল এন্ড হোসিয়ারী মিলস্। বিশেষ অতিথি ছিলেন ইঞ্জিনিয়ার ড. গোলাম মোস্তফা, জিএম-ইস্পাহানি টি ফ্যাক্টরি, ইঞ্জিনিয়ার কুমার অরিন্দম মিত্র-জিএম, পিটিএইচএম, ইঞ্জিনিয়ার আবদুল মালেক, জিএম- পিটিএইচএম ও শওকত সাদেক, ডিজিএম (প্রশাসন)- পিটিএইচএম। প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মৌসুমি চক্রবর্তী।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 406 People

সম্পর্কিত পোস্ট