চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ভাড়াটে খুনির ছুরিকাঘাতে গুরুতর আহত কিশোর

নিজস্ব প্রতিবেদক

২১ আগস্ট, ২০১৯ | ২:২৮ পূর্বাহ্ণ

মুরাদপুরে ভাড়াটে খুনিদের ছুরিকাঘাতে মারাত্নকভাবে জখম হয়েছে সাহাদাত হোসেন ফাহিম প্রকাশ বাবু (২০) নামের এক তরুন। তিনি রাউজান উপজেলার উত্তর সর্তা গ্রামের জনৈক মুহাম্মদ আবুল হোসেনের ছেলে। বর্তমানে মুরাদপুর ইসমাঈল কলোনিতে অস্থায়ী বাসায় ভাড়া থাকেন। গত সোমবার রাত সাড়ে আটটার দিকে মুরাদপুর ওয়েল ফুড়ের সামনে ঘটনাটি ঘটে। আহত কিশোর নগরীর মেড়িকেল সেন্টারে আইসিইউ’তে আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।
পাঁচলাইশ থানার পরিদর্শক (ওসি) আবুল কাশেম ভূঁইয়া জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মূল অপরাধীকেও শনাক্ত করেছি। আশা করছি যারা ঘটনায় জড়িত তাদেরকে আইনের আওতায় আনতে পারবো। জানা গেছে, বাবু বোনের বাসা হতে তার এক মামাত ভাইকে সাথে নিয়ে বাসায় ফিরছিলো। মুরাদপুর ওয়েল ফুড়ের সামনে আসলে প্রায় ২০ জনের একটি সন্ত্রাসী গ্রুপ তাদের দুইজনকে ধরে কিল-ঘুষি মারতে তাকে। এক পর্যায়ে বাবুকে পেটের মাঝামাঝি স্থানে ছুরিকাঘাত করে তারা স্থান ত্যাগ করে। তার মামাত ভাই ও উপস্থিত লোকজন রক্তাক্ত বাবুকে হাসপাতালে নিয়ে যায়।
ঘটনায় আহত বাবু তার দুই বন্ধুকে চিনতে পারে এবং ছুরিকাঘাত করা ছেলেটির নাম আব্দুল্লাহ, সে অক্সিজেন এলাকার বাসিন্ধা বলে জানিয়েছিল।
আহত বাবুর পরিবার জানিয়েছেন- কেন, কি কারণে বাবুকে মেরেছে তা জানে না। যেহেতু দুই বন্ধুকে বাবু চিনতে পেরেছে এতে বুঝা যাচ্ছে ওই বন্ধুরা ভাড়াটে খুনি দিয়ে হয়তো হত্যার উদ্দ্যেশে বাবুকে জখম করেছে।
চিকিৎসকরা জানিয়েছেন, আহত কিশোর আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় আছে। তারা ধরণা করছেন প্রফেশনাল খুনি কাজটা করেছে। সে এখনো অজ্ঞান। তার অবস্থা আশংকজনক। ৭২ ঘন্টার আগে কিছুই বলা যাবে না বলে চিকিৎসকরা জানিয়েছেন।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট