চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সিলিন্ডার বিস্ফোরণে ৩ জন আহত সীতাকু-ে

নিজস্ব সংবাদদাতা ম সীতাকু-

২১ আগস্ট, ২০১৯ | ১২:৫০ পূর্বাহ্ণ

সীতাকু-ে লরির চাকায় পাম্প দেবার সময় হঠাৎ সিলিন্ডার বিস্ফোরণ ঘটলে তিনজন আহত হয়েছে। ১৯ আগস্ট দুপুর আনুমানিক ১টার দিকে সোনাইছড়ি ইউনিয়ন এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে এক ব্যাবসায়ীর অবস্থা আশংকাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে অবস্থিত মো. মাহফুজুর রহমানের মালিকানাধীন একটি ভলকানাইজিং (গাড়ির চাকায় পাম্প দেবার দোকান) দোকানে দাঁড়িয়ে একটি লরির চাকায় পাম্প দেবার সময় হঠাৎ সিলিন্ডার বিস্ফোরণ ঘটলে লরিটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় দোকানদার মাহফুজুর রহমান (৩০), লরির চালক মিন্টু ও কাইয়ুমসহ সেখানে উপস্থিত দুজন সামান্য আহত হন।
স্থানীয়রা মাহফুজুর রহমানকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করান। আহত অপর দুজন মিন্টু ও মো. কাইয়ুমকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।

সীতাকু- মডেল থানার ওসি (ইন্টিলিজেন্স) সুমন বনিক বলেন, সোনাইছড়ি এলাকার ভলকানাইজিংয়ের একটি দোকানে লরির চাকায় হাওয়া দেয়ার সময় বিস্ফোরণ ঘটলে তিনজন আহত হন। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট