চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

‘আয়নাবাজি’ করতে গিয়ে ধরা পড়লো নকল আসামি

নিজস্ব প্রতিবেদক

২০ আগস্ট, ২০১৯ | ১১:২৪ অপরাহ্ণ

একজনের পরিবর্তে আরেকজন আসামি সেজে আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইতে গিয়ে বিচারকের সামনে ধরা খেয়েছে নকল আসামি। নকল আসামির পক্ষে জামিনের দরখাস্ত দেয়া আইনজীবী রেহেনা আক্তারকে এ ঘটনায় শোকজ করা হয়েছে। আজ মঙ্গলবার (২০ আগস্ট) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ৪র্থ আদালতে এ ঘটনা ঘটে।

আদালতের কাছে ধরা খাওয়া নকল আসামি হলো- ময়মনসিংহ জেলার নান্দাইল থানার চর শ্রীরামপুর এলাকার হাশিম উদ্দিনের ছেলে আরশাদ মিয়া। আর ওই মামলার মূল আসামি হলেন- ঢাকার গুলশান-২ আবাসিক এলাকার আবদুল কুদ্দুসের ছেলে।

বিচারাধীন একটি সিআর মামলার মূল আসামি এ আর সাগর চৌধুরী সেজে আরশাদ মিয়া আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইতে এসেছিলেন বলে জানান মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ৪র্থ আদালতের বেঞ্চ সহকারী মো. ওসমান গনি।

আদালত সূত্রে জানা যায়, মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ৪র্থ আদালতে বিচারাধীন একটি সিআর মামলার আসামি এ আর সাগর চৌধুরী আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। এ সময় আদালতের বিচারক মো. শফি উদ্দিনের এ আর সাগর চৌধুরীর পরিচয় নিয়ে সন্দেহ হলে তাকে চ্যালেঞ্জ করা হয়। আসামিকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তিনি স্বীকার করেন এ আর সাগর চৌধুরী নন। তিনি আরশাদ মিয়া। টাকার বিনিময়ে এ আর সাগর চৌধুরী সেজে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেছেন।

 

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট