চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

৩ হাজার পিস ইয়াবা ও ৫০ লিটার মদসহ গ্রেপ্তার ৪

বাঁশখালী সংবাদদাতা

২০ আগস্ট, ২০১৯ | ১০:৪২ অপরাহ্ণ

বাঁশখালী উপজেলার পুঁইছড়ী প্রেমবাজারের টানা ব্রিজ সংলগ্ন প্রধান সড়কে সিএনজি টেক্সি যাত্রীকে তল্লাশি চালিয়ে মঙ্গলবার (২০ আগস্ট) বিকাল সাড়ে ৩টার দিকে তিন হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজন ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে, পৃথক অভিযানে পুলিশ সোমবার রাতে দেশীয় তৈরি ৫০ লিটার মদসহ চার ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। পুলিশ বাদি হয়ে ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে গ্রেপ্তারকৃত ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক ৩টি মামলা দায়ের করেছে।

বাঁশখালী পুলিশ জানায়, উপজেলা সড়কপথ ব্যবহার করে টেকনাফ থেকে ইয়াবা ব্যবসায়ী চট্টগ্রাম শহরে যাচ্ছিল- এমন গোপন সংবাদের ভিত্তিতে পুঁইছড়ী ইউনিয়নে প্রেমবাজার টানা ব্রিজ নামকস্থানে চেকপোস্ট বসায়। এ সময় সিএনজি টেক্সি তল্লাশি করে ইয়াবা ট্যাবলেটসহ টেকনাফ পৌরসভায় পুরান কল্যাণ পাড়ার মরহুম জাফর আহমদের স্ত্রী রাশেদা বেগমকে (৫০) তিন হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী তার সহযোগী জলদী মোজাহের আলমকেও (৪৫) গ্রেপ্তার করা হয়। পুলিশের অপর একটি দল সোমবার রাতে বিশেষ অভিযান চালিয়ে রহমত আলীকে (৪২) দেশীয় তৈরি ৪০ লিটার ও জসিম উদ্দীনকে ১০ লিটার মদসহ গ্রেপ্তার করা হয়।

পূর্বকোণ/অনুপম-রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট