চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত কিশোর

নিজস্ব প্রতিবেদক

২০ আগস্ট, ২০১৯ | ৬:২৮ অপরাহ্ণ

নগরীর মুরাদপুরে ভাড়াটে খুনিদের ছুরিকাঘাতে মারাত্মকভাবে জখম হয়েছে সাহাদাত হোসেন ফাহীম প্রকাশ বাবু (২০) নামের এক কিশোর। সে রাউজান উপজেলার উত্তর সর্তার এলাকার মুহাম্মদ আবুল হোসেনের ছেলে। বর্তমানে মুরাদপুর ইসমাঈল কলোনিতে অস্থায়ী বাসায় ভাড়া থাকেন তিনি।

সোমবার (২০ আগস্ট) রাত সাড়ে আটটার দিকে মুরাদপুর ওয়েল ফুডের সামনে ঘটনাটি ঘটে। আহত কিশোর নগরীর মেডিকেল সেন্টারে আইসিইউ’তে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন আছে। এদিকে ঘটনার খবর পেয়ে পাঁচলাইশ থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। পুলিশ সিসি ক্যামরা থেকে আসামিদের সনাক্ত করবেন বলে জানা যায়।

জানা গেছে, বাবু বোনের বাসা থেকে তার এক মামাত ভাইকে সাথে নিয়ে বাসায় ফিরছিলো। মুরাদপুর ওয়েল ফুডের সামনে আসলে প্রায় ২০ জনের একটি সন্ত্রাসী দল তাদের দুইজনকে ঝাপটে ধরে কিল-ঘুষি মারতে থাকে। এক পর্যায়ে বাবুকে পেটের মাঝামাঝি স্থানে ছুরিকাঘাত করে তারা স্থান ত্যাগ করে। তার মামাত ভাই ও উপস্থিত লোকজন রক্তাক্ত বাবুকে হাসপাতালে নিয়ে যায়। ঘটনায় আহত বাবু তার দুই বন্ধুকে চিনতে পারে।  ছুরিকাঘাত করা ছেলেটির নাম আব্দুল্লাহ ও  আরেকজন এলাকার বাসিন্দা বলে সে জানিয়েছিলো।

আহত বাবুর পরিবার জানান, কি কারণে বাবুকে মারা হয়েছে তা জানেন না তারা। যেহেতু দুই বন্ধুকে বাবু চিনতে পেরেছে এতে বুঝা যাচ্ছে ওই বন্ধুরা ভাড়াটে খুনি দিয়ে হত্যার উদ্দেশে বাবুকে জখম করে।

চিকিৎসকরা জানিয়েছেন, আহত বাবু আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় আছে। তবে তার অবস্থা আশঙ্কাজনক। ৭২ ঘন্টার আগে কিছুই বলা যাবেনা বলে জানিয়েছেন চিকিৎসকরা।

 

 

 

 

পূর্বকোণ/ময়মী

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট