চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

পুলিশের কাছে আসামিদের স্বীকারোক্তি

শিক্ষিকা জয়ন্তীকে প্রথমে ধর্ষণ ও পরে হত্যা করে ডিশ লাইনম্যানরা

নিজস্ব প্রতিবেদক

১৮ আগস্ট, ২০১৯ | ১১:৪৬ অপরাহ্ণ

চাঁদপুরের স্কুল শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তীর চাঞ্চল্যকর হত্যাকাণ্ডে রহস্যের সমাধান করেছে পুলিশ। ওই এলাকার ডিশ লাইনম্যান আনিছুর রহমান ও জামাল হোসেন নামের দুইজন এ হত্যাকাণ্ডের সাথে জড়িত ছিল। দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার (১৮ আগস্ট) বিকেলে চাঁদপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর কার্যালয়ে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিংকালে এসব তথ্য জানান পিবিআই চট্টগ্রাম বিভাগের বিশেষ পুলিশ সুপার মো. ইকবাল।

মো. ইকবাল বলেন, ঘটনার দিন শহরের ষোলঘর পানি উন্নয়ন বোর্ডের স্টাফ কোয়ার্টারে শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তী তার বাসভবনে একা অবস্থান করছিলেন। এ সময় ওই এলাকার ডিসের লাইনম্যান জামাল হোসেন ও ডিশ লাইনের মালিক আনিছুর রহমান মাদক সেবন করে সুকৌশলে ডিশের তার ঠিক করার কথা বলে জয়ন্তীর রুমে ঢুকে। এ সময় তারা উভয়ই তাকে ধর্ষণ করে ও তা ধামাচাপা দিতে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। পরবর্তীতে আধুনিক তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তাদেরকে আটক করতে সমর্থ হয় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পুলিশ।

তিনি আরো বলেন, আসামিদের দেয়া তথ্যের ভিত্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারানো ছোরাটি উদ্ধার করা হয়েছে। আসামি জামাল হোসেন পুলিশের কাছে কার্যবিধির ১৬৪ ধারায় এ ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে তার সহযোগী আনিছুর রহমানের কথাও বলেছে।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট