চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বায়েজিদে কিশোরী ধর্ষণের অভিযোগে ‘নেজাম মামা’ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

১৮ আগস্ট, ২০১৯ | ১০:০৭ অপরাহ্ণ

নগরীর বায়েজিদ থানার আরেফিননগর এলাকায় ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে নেজাম উদ্দিন প্রকাশ নেজাম মামা (৪২) নামে এক ভুয়া পীরকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (১৮ আগস্ট) সন্ধ্যায় আরেফিননগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনীর ‘নেজামে খানকা’ থেকে ভুয়া ওই পীরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া নেজাম উদ্দিন হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ এলাকার সাহাবুদ্দীন চৌধুরীর ছেলে। তিনি আরেফিননগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনীতে থাকতেন বলে জানিয়েছে পুলিশ।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার জানান, আরেফিননগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনীতে ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মোহাম্মদ নেজাম উদ্দিন প্রকাশ নেজাম মামা নামে এক ভুয়া পীরকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরো বলেন, ভুয়া পীর নেজাম উদ্দিন মুক্তিযোদ্ধা কলোনীতে খানকা খুলে মানুষকে ঝাঁড়ফুক করতেন। তাবিজ দিতেন। গত ১০ দিন আগে নেজাম উদ্দিন খানকায় মহেশখালী থেকে একজন মহিলা আসেন। ওই মহিলা ভয় পাচ্ছেন এমনটা জানিয়ে তার সঙ্গে ঘুমানোর জন্য ওই কিশোরীকে খানকায় ডেকে নেয় নেজাম উদ্দিন। পরে রাতে অন্য একটি রুমে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে। পরবর্তীতে ভয় দেখিয়ে ওই কিশোরীকে আরও ছয়বার ধর্ষণ করে নেজাম উদ্দিন। কাউকে জানালে ওই কিশোরীর ক্ষতি হবে বলে ভয় লাগায় নেজাম। পরে ওই কিশোরী তার মাকে ঘটনা খুলে বললে তারা থানায় এসে অভিযোগ করেন।

পূর্বকোণ/আল-আমিন

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট