চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

মোটরসাইকেল দুর্ঘটনা সাতকানিয়ায় যুবক নিহত আরোহীসহ আহত ৩

নিজস্ব সংবাদদাতা ,সাতকানিয়া

১৭ আগস্ট, ২০১৯ | ১:৫৬ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় মাথায় আঘাত পেয়ে মো. হারুনুর রশিদ (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী মো. সাকিব (১৮), পথচারী আবদুর রশিদ (৫০) ও এয়াকুব আলী (৬০) সহ ৩ ব্যক্তি। এদের মধ্যে আবদুর রশিদকে গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর ২ আহত ব্যক্তিকে লোহাগাড়া উপজেলার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। গতকাল (শুক্রবার) বিকালে উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের রঙ্গিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড আলুরঘাট এলাকার মো. গুড়া মিয়ার ছেলে হারুনুর রশিদ তার বন্ধু সাকিবকে নিয়ে গতকাল (শুক্রবার) লোহাগাড়ার বড়হাতিয়া সেনেরহাট বাজারে যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেলটি বিকাল সাড়ে ৩টার দিকে একই ইউনিয়নের রঙ্গিপাড়া এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে চলাচলরত আবদুর রশিদ ও এয়াকুব আলীকে ধাক্কা দিয়ে মোটরসাইকেলসহ চালক ও আরোহী সড়কের পার্শ্বে পড়ে গিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে লোহাগাড়ার সাউন্ড হেলথ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হারুনুর রশিদকে মৃত ঘোষণা করেন। অবস্থার অবনতি হলে গুরুতর আহত আবদুর রশিদকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। আহত সাকিব ও এয়াকুব বর্তমানে ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
সোনাকানিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. জাহাঙ্গীর আলম বলেন, নিহত হারুনুর রশিদ ৬ ভাই ও ৬ বোনের মধ্যে পঞ্চম। তিনি চট্টগ্রাম নগরীর একটি কাপড়ের দোকানে চাকরি করতেন। মোটর সাইকেল নিয়ে বাড়ি থেকে সেনেরহাট বাজারে যাওয়ার সময় রঙ্গিপাড়া এলাকায় দুর্ঘটনায় সড়কের পার্শ্ববতী গাছের সাথে মাথায় আঘাত পেয়ে নিহত হন। গতকাল (শুক্রবার) এশারের নামাজের পর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট