চট্টগ্রাম রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

সর্বশেষ:

১৮ জুলাই, ২০১৯ | ১২:৫৯ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, কর্ণফুলী

কর্ণফুলীর স্কুল শিক্ষার্থী নিখোঁজ ৬ দিন

কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের খোয়াজনগরে তৃতীয় শ্রেণির এক স্কুল শিক্ষার্থী গত ছয়দিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজ শাকিবুল ইসলাম ইসলাম খোয়াজনগরের ৪ নম্বর ওয়ার্ডস্থ শাহ্ অহিদিয়া গ্রামার স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র। এ ঘটনায় তার পিতা জাহিদুল ইসলাম বাদি হয়ে কর্ণফুলী থানায় গত রবিবার (১৩ জুলাই) একটি নিখোঁজ ডায়েরি করেছেন।
নিখোঁজ শাকিবুল ইসলামের পিতা জাহিদুল ইসলাম জানান, গত ১১ জুলাই সকাল সাড়ে ৮টায় সে কোচিং এ যাওয়ার কথা বলে ঘরে থেকে বের হওয়ার পর থেকে সে আর ঘরে ফেরেনি। সে তার বিদ্যালয় শাহ্ অহিদিয়া গ্রামার স্কুলে শফিক নামের এক শিক্ষকের কাছে প্রতিদিন প্রাইভেট পড়তো। বাড়ি থেকে বের হওয়ার সময় তার পরনে জিন্স প্যান্ট, ম্যাগি হাতা গেঞ্জি পরিহিত ছিল। আত্মীয় স্বজনসহ সম্ভাব্য স্থানে খোজাখুঁজির পরও কোথায়ও তার খোঁজ পাওয়া যায়নি।
তিনি আরো জানান, তার নিজবাড়ি কক্সবাজার সদর থানার ৩নং ওয়ার্ড নতুন বাহার ছড়া মুজিব চেয়ারম্যানের বাড়িতে। তিনি পেশায় একজন কাঠমিস্ত্রি এবং তার স্ত্রী স্থানীয় একটি গার্মেন্টস কর্মী হিসেবে তারা চরপাথরঘাটা খোয়াজনগর মহিউদ্দিন চেয়ারম্যানের বাড়ির পাশে একটি ভাড়া বাসায় দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিল।
এ বিষয়ে জানতে চাইলে কর্ণফুলী থানার ওসি তদন্ত মো. জোবাইর সৈয়দ দৈনিক পূর্বকোণকে জানান, ‘নিখোঁজ স্কুল শিক্ষার্থীর বিষয়ে প্রাথমিক তদন্ত শেষে আমরা ধারণা করছি সে স্বেচ্ছায় কোথাও পালিয়েছে। তাকে খুঁজে পেতে আমাদের তৎপরতা অব্যাহত রয়েছে। সম্ভাব্য সকল স্থানে তার খোঁজ করা হচ্ছে।’

The Post Viewed By: 78 People

সম্পর্কিত পোস্ট

Optimized with PageSpeed Ninja