চট্টগ্রাম শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

সর্বশেষ:

১৭ জুলাই, ২০১৯ | ১১:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নগরীতে পৃথক অভিযানে পাঁচ ছিনতাইকারী আটক

নগরীর পৃথক তিন জায়গায় অভিযান চালিয়ে পাঁচ ছিনতাইকারীকে আটক করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ। বুধবার (১৭ জুলাই) গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো.মিজানুর রহমান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বায়েজীদ বোস্তমী থানাধীন অক্সিজেন এলাকায় অভিযান পরিচালনা করে একটি ছোট কাঁচের বোতল ভর্তি চেতনানাশক পাউডার, ১৫ ডরমিটল ট্যাবলেট, ২০ সেডিল ট্যাবলেট, একটি ছোট প্লাস্টিক কৌটায় ভর্তি মলমসহ মো. সাহাবুদ্দিন (৩১) এবং মো. মাহবুব (৩৮) নামে দুই ছিনতাইকারীকে আটক করা হয়।

অন্যদিকে চান্দগাঁও থানাধীন বহদ্দারহাট এলাকায় অভিযান পরিচালনা করে একটি নীল রংয়ের মলম ভর্তি প্লাস্টিকের কৌটা ও ১০ ডরমিটল ৭.৫ নামীয় ট্যাবলেটসহ মো. সোহরাব হোসেন জনি (২৮) নামের এক ছিনতাইকারীকে আটক করা হয়।

নগরীর খুলশী থানাধীন টাইগারপাস এলাকায় অভিযান পরিচালনা করে চেতনানাশক পাউডার, ২০ ডরমিটল ট্যাবলেট, ১০ সেডিল ট্যাবলেট, মলম ও একটি গামছাসহ মো. রফিক মিয়া প্রকাশ বাবুল (৫৫) এবং মো. জাহাঙ্গীর আলম (৫৭) নামের দুই ছিনতাইকারীকে আটক করা হয় বলে জানান চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমান। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথকভাবে নিয়মিত মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

পূর্বকোণ/আল-আমিন

The Post Viewed By: 118 People

সম্পর্কিত পোস্ট