চট্টগ্রাম শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

সর্বশেষ:

১৭ জুলাই, ২০১৯ | ১০:৫৩ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, সাতকানিয়া

গলিত লাশ উদ্ধার সাতকানিয়ায়

সাতকানিয়া উপজেলায় বন্যার পানিতে ভাসমান অবস্থা থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে সাতকানিয়া থানা পুলিশ। আজ বুধবার (১৭ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলার কেঁওচিয়া ইউনিয়ন থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশের বয়স আনুমানিক ৪৫ বছর হবে বলে পুলিশ ধারণা করছেন।
কেঁওচিয়া ইউনিয়নের চেয়ারম্যান মনির আহমদ বলেন, সকালে আমার ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের হেডমাস্টার পাড়া এলাকায় বন্যার পানিতে এক ব্যক্তির লাশ ভাসতে দেখে এলাকার লোকজন আমাকে ফোন দেয়। পরে ওই ওয়ার্ডের মেম্বারকে ঘটনাস্থলে পাঠালে তিনি এলাকাবাসীর সহায়তায় লাশটি পানি থেকে উদ্ধার করেন। ঘটনাটি পুলিশকে জানালে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
সাতকানিয়া থানার উপ-পরিদর্শক ওমর ফারুক বলেন, খবর পেয়ে গতকাল বিকাল সাড়ে ৩টার দিকে ওই যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। লাশটির বয়স আনুমানিক ৪৫ বছর হবে। ধারণা করা হচ্ছে, বিগত ৭/৮দিন আগে থেকে পানিতে এ যুবকের লাশটি ভাসমান অবস্থায় ছিল। লাশের পুরো শরীর বিকৃত হয়ে হয়ে গেছে। লাশের পরিচয় এখনো পাওয়া যায়নি। এ ব্যাপারে সাতকানিয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
পূর্বকোণ/সুকান্ত-রাশেদ

The Post Viewed By: 119 People

সম্পর্কিত পোস্ট