চট্টগ্রাম শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

সর্বশেষ:

১৭ জুলাই, ২০১৯ | ৮:৫৮ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, বোয়ালখালী

জব্দ মোটর সাইকেলের জের ধরে মেম্বার প্রার্থী আটক

বোয়ালখালী উপজেলার মাদক বিকিকিনির অন্যতম স্থান শ্রীপুর ভাঙ্গাপুকুর পাড় এলাকায় গত ১৬ মার্চ অভিযান চালিয়ে ৮০ পিস ইয়াবাসহ দুই ইয়াবা সরবরাহকারীকে আটক করে পুলিশ। এ সময় পুলিশ তাদের ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করে। জব্দকৃত মোটর সাইকেলটির মালিকের হদিস পাওয়া যাচ্ছিল না বহুদনি। এ নিয়ে অনুসন্ধানে নামে পুলিশ। অবশেষে খিতাপচর মজু ভান্ডার দরবার শরীপ এলাকার মোহাম্মদ সোলায়মান (৩৬) নামে এক ব্যক্তির সাক্ষ্য অনুযায়ী পুলিশ নিশ্চিত হয়, এটি স্থানীয় মরহুম সৈয়দুল হকের ছেলে এনামুল হক সজীব (২৫) এর মোটর সাইকেল। বিষয়টি নিশ্চিত হতে মামলার তদন্তকারী কর্মকর্তা বিআরটিসহ বিভিন্ন স্থানে অনুসন্ধান করেন। এর সূত্র ধরে আজ বুধবার (১৭ জুলাই) দুপুরে বেঙ্গুরা রেলস্টেশন থেকে এনামুল হক সজীবকে আটক করে পুলিশ।

পুলিশের এসআই মো. মানিক ভূঁইয়া জানান, ইতোমধ্যে সজীবের বিরুদ্ধে থানায় আরও ৬টি মামলার হদিস পাই পুলিশ এমনটিই জানালেন। তিনি বলেন, সজিব একজন জাত ইয়াবা ব্যবসায়ী। এতদিন পুলিশের চোখে ফাঁকি দিয়ে ইয়াবা ব্যবসা করে আসছিলো। মাদক মামলায় তাকে আটক করা হয়।

স্থানীয়রা জানান, সজীব দীর্ঘদিন এলাকায় মাদকের ব্যবসা করছে। তিনি সারোয়াতলী ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদকের দায়িত্বেও রয়েছেন। এছাড়া আগামী ২৫ জুলাই উপজেলার সারোয়াতলী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য পদে উপ-নির্বাচনে একজন প্রার্থী।

পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক ইছহাক চৌধুরী পূর্বকোণ অনলাইনকে বলেন, সজীবকে ষড়যন্ত্রমূলকভাবে আটক করা হয়েছে।

 

 

 

পূর্বকোণ/সেকান্দর-রাশেদ

The Post Viewed By: 134 People

সম্পর্কিত পোস্ট