চট্টগ্রাম সোমবার, ১৯ আগস্ট, ২০১৯

সর্বশেষ:

১৭ জুলাই, ২০১৯ | ১২:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হামিদা

টেকনাফের হ্নীলা উপজেলার জাদিমুড়া বাজারের পূর্ব দিকে নাফ নদীর পাশে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হামিদা (৩২) নামে নিহত হয়েছেন।

বুধবার (১৭ জুলাই) ভোর পৌনে পাঁচটার দিকে উপজেলার জাদিমুড়া বাজারের পূর্ব দিকে নাফ নদীর পাশে এ ঘটনা ঘটে বলে জানায় পুলিশ। ঘটনাস্থল থেকে দুইটি এলজি, আট রাউন্ড তাজা কার্তুজ, ১২ রাউন্ড খোসা এবং ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

নিহত হামিদা বেগম টেকনাফের হ্নীলা ইউপির জাদিমুড়া গ্রামের ছমি উদ্দীনের স্ত্রী।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ পূর্বকোণ অনলাইনকে বলেন, বুধবার ভোর চারটার দিকে ইয়াবা ভাগাভাগির ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক গোলাগুলির খবর পায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থতি নিয়ন্ত্রণে আনার জন্য ১৫ রাউন্ড গুলিবর্ষণ করি। একপর্যায়ে পরিস্থিতি স্বাভাবিক হলে তল্লাশি চালিয়ে এক মহিলাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। এ সময় স্থানীয় লোকজন ও গ্রাম পুলিশের সনাক্ত মতে জানা যায় নিহত মহিলার নাম হামিদা।

দ্রুত চিকিৎসার জন্য সোয়া ছয়টার দিকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, ঘটনাস্থলের আশপাশ এলাকায় তল্লাশি চালিয়ে দুইটি এলজি, ১০ রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ এবং ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

নিহত হামিদার নামে টেকনাফ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে বলেও জানান তিনি।

পূর্বকোণ/পলাশ

The Post Viewed By: 270 People

সম্পর্কিত পোস্ট