চট্টগ্রাম সোমবার, ১৯ আগস্ট, ২০১৯

সর্বশেষ:

১৭ জুলাই, ২০১৯ | ১:৫৫ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা , পটিয়া

ছিনতাইকারীদের ধাওয়া

পটিয়ায় বিদ্যুৎ কেন্দ্রের মালবাহী ট্রাক খাদে

পটিয়ায় ছিনতাইকারীদের কবলে পড়েছে বিদ্যুৎ কেন্দ্রের মালবাহী একটি ট্রাক। বারাকা বিদ্যুৎ কেন্দ্র থেকে মেশিনারিজ মালামাল নিয়ে অন্য একটি প্রজেক্টে যাওয়ার সময় গত সোমবার দিবাগত রাত ৩টায় উপজেলার কালারপুল পুলিশ ফাঁড়ির কাছেই এ ঘটনা ঘটে। এ সময় ছিনতাইকারীদের ধাওয়ায় ট্রাকটি খাদে পড়ে যায়।
এতে চালক আহত হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, নির্মিতব্য এ কেন্দ্রে কাজ শেষ হওয়ায় মেশিনারিজ মালামাল অন্য একটি প্রকল্পে নেয়া হচ্ছিল। পথে সিএনজি ট্যাক্সিযোগে ৪-৫ জন ছিনতাইকারী গতিরোধ করে অস্ত্রের মুখে গাড়ি ছিনতাইয়ের চেষ্টা চালায়। গাড়ির চালক আত্মরক্ষায় বেক গিয়ারে গাড়ি চালিয়ে দ্রুত পেছনের দিকে যাওয়ার চেষ্টা করলে ছিরতাইকারীরা ইটের টুকরো ছুঁড়ে গাড়ির গ্লাস ভেঙে দেয়। গাড়িটি দ্রুত পেছনের দিকে যাওয়ার সময় খাদে পড়ে উল্টে গেলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।
আল বারাকা বিদ্যুৎ কেন্দ্রের জিএম নেওয়াজ আহমেদ জানান, ওই ঘটনায় প্রতিষ্ঠানের পক্ষ থেকে মোহাম্মদ তুহিন (এডমিন) নিকটস্থ কালারপুল ফাঁড়ির আইসি শফিকুল ইসলামের সাথে যোগাযোগ করেন। কিন্তু পুলিশের পক্ষ থেকে বিষয়টি নিয়ে তদন্তে আগ্রহ দেখাননি। উল্টো নিজের মতো করে পুলিশই দুর্ঘটনা হিসেবে ঘটনার ব্যাখ্যা দিতে শুরু করেন।
পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানান, এ বিষয়ে কালারপুল ফাঁড়ির আইসি কিংবা প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাকে কিছুই জানানো হয় নি। তিনি খোঁজ নিয়ে ব্যবস্থা নেবেন বলে জানান।
কালারপুল ফাঁড়ির আইসি শফিকুল ইসলাম জানান, বিষয়টি তাকে জানোনো হয়েছে। কিন্তু সেখানে ছিনতাইয়ের কোন ঘটনা ঘটেনি। তিনি বলেন, একটি গাড়ি অন্য একটি গাড়িকে পাশ কাটাতে গিয়ে ওই ঘটনা ঘটে। সুনির্দিষ্ট কারো নামে যেহেতু অভিযোগ ন্ইে সেহেতু নিজের মতো করে ব্যাখ্যা দেয়া হয়েছে। বিষয়টি থানার ওসিকে জানাননি কেন জানতে চাইলে তিনি প্রশ্নের উত্তর না দিয়ে ফোন কেটে দেন।

The Post Viewed By: 83 People

সম্পর্কিত পোস্ট