চট্টগ্রাম রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

সর্বশেষ:

১৭ জুলাই, ২০১৯ | ১:৪০ পূর্বাহ্ণ

খুলশী কলোনীর পাহাড়ি এলাকায়

নিম্ন আয়ের মানুষের সুপেয় পানির সঙ্কট ঘুচালেন কাউন্সিলর মোরশেদ আলম

৮নং শুলকবহর ওয়ার্ড আওতাধীন খুলশী কলোনীর পাহাড়ি এলাকায় নিম্ন আয়ের মানুষের সুপেয় পানির সঙ্কট ঘুচাতে কাউন্সিলর মো. মোরশেদ আলম এর আমন্ত্রণে এগিয়ে আসে ফ্রান্সের একটি সংস্থা ওয়াটার এন্ড লাইফ বাংলাদেশ।
সংস্থাটির উদ্যোগে ও সবার জন্য পানি লিমিটেড এর সহযোগিতায় গত ১২ জুলাই, ওয়ার্ডের খুলশী কলোনী রেল লাইন পার্শ্বস্থ বসবাসকারী নিম্নআয়ের প্রায় ৩৫০টি পরিবারের জন্য পানির সংযোগ ব্যবস্থা মধ্য দিয়ে ্ওয়াটার সেনিটেশন এন্ড হাইজেনিক ইন আরবান স্লাম চট্টগ্রাম প্রজেক্ট (ফেইজ ২) উদ্বোধন করা হয়।
সংস্থার প্রোগ্রাম ম্যানেজার মুশফিকা মোশাররফ এর সভাপতিত্বে এবং অপারেশন ম্যানেজার নাজমুস সাকিব এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন ৮নং শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মো. মোরশেদ আলম। এতে বিশেষ অতিথি ছিলেন সবার জন্য পানি লি. এর প্রোগ্রাম ম্যানেজার এম.এ.এইচ.সুমন, অপারেশন ম্যানেজার জেভিয়ার বার্ণাড, সমাজসেবক সাব্বির হান্নান, খুলশী কলোনী মহল্লা কমিটির সভাপতি মো. আব্দুল কাইয়ুম সিদ্দীক, সাধারণ সম্পাদক ঈদ মো. মুন্নু , বারআউলিয়া মহল্লা কমিটির সভাপতি মোতালেব সরকার, সাধারণ সম্পাদক কামাল হোসেন, খুলশী কলোনী বায়তুল জান্নাত মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবু তাহের, বারআউলিয়া মহল্লা কমিটির সহ সম্পাদক মাহবুব মনির, সবার জন্য পানির লিঃ ব্রাঞ্চ ম্যানেজার আকতার হোসেন, ফাইনান্স অফিসার শফিক মাহমুদ, কমিউনিটি ফ্যাসিলেটর রোকসার ইফা, ইনকোর্ডার জাকির হোসেন প্রমুখ।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 69 People

সম্পর্কিত পোস্ট

Optimized with PageSpeed Ninja