চট্টগ্রাম রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

সর্বশেষ:

১৬ জুলাই, ২০১৯ | ৯:৩৭ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, সন্দ্বীপ

অস্ত্র-খোয়া যাওয়া জিনিসসহ ৪ ডাকাত গ্রেপ্তার

গত এক সপ্তাহ ধরে ধারাবাহিক ভাবে চলমান সন্দ্বীপের বিভিন্ন এলাকায় চুরি ডাকাতির ঘটনায় ৪ ডাকাতকে আটক করেছে সন্দ্বীপ থানা পুলিশ। একইসাথে তাদের থেকে ডাকাতি হওয়া নগদ টাকা, ভোজ্য তেল, সিগারেট ও বিড়ি উদ্ধার করা হয়।

সন্দ্বীপ থানা পুলিশ সূত্রে জানা যায়, ১৫ জুলাই অভিযান চালিয়ে গত ১১ জুলাইয়ে মগধরা ইউনিয়নের বাংলাবাজারের দোকান ডাকাতির ঘটনায় জড়িত মো. সাইফুল নামে একজনকে আটক করে। পরে তাকে আদালতে সোপর্দ করার পর তার দেয়া জবানবন্দী অনুযায়ী মগধরা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের আবদুর রহমান ডাক্তারের বাড়ির মো. মাইন উদ্দিন (৩৭), সন্তোষপুর ৯ নম্বর ওয়ার্ডের হেজু মেম্বারের ছেলে মো. রিয়াদ(২৫) ও মগধরা ২ নম্বর ওয়ার্ডের আব্দুর রাজ্জাক প্রকাশ রজা সওদাগরের ছেলে মো. ইব্রাহীমকে (২৮)  আটক করে। পরে তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দু’টি ছোরা, একটি তালা কাটার কাজে ব্যবহৃত কাটার, একটি স্ক্রু ড্রাইভার ও দু’টি পুরাতন কিরিচ উদ্ধার করা হয়। একইসাথে ডাকাতি হওয়া দু’টি ৫ লিটার ও একটি ২ লিটার পুষ্টি তেলের বোতল, পাঁচ প্যাকেট আবুল বিড়ি, সাত প্যাকেট মেরিস সিগারেট, আট প্যাকেট সেনের গোল্ড সিগারেট, নগদ সাতশ টাকা ও একটি চায়না মোবাইল সেট উদ্ধার করা হয়।

সন্দ্বীপ থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শরিফুল ইসলাম জানান, চুরি ডাকাতি বন্ধ সহ সকল ধরনের আইনশৃঙ্খলা পরিস্থিতির স্বাভাবিক রাখতে সজাগ রয়েছে।

 

 

 

পূর্বকোণ/নরোত্তম-রাশেদ

The Post Viewed By: 113 People

সম্পর্কিত পোস্ট

Optimized with PageSpeed Ninja