চট্টগ্রাম রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

সর্বশেষ:

১৬ জুলাই, ২০১৯ | ৯:২৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

১/২৪ সোশ্যাল মুভমেন্ট’র প্রথম বর্ষপূর্তি উদযাপন

সামাজিক সংগঠন ১/২৪ সোস্যাল মুভমেন্ট’র প্রথম বর্ষপূর্তি চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে উদযাপন করা হয়েছে। শনিবার (১৩ জুলাই) অনুষ্ঠিত বর্ষপূর্তির এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. রঞ্জিত কুমার দে।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মো. সাহাব উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক কাজী আবরার হাসান, কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসিন, জেএস এন্টারপ্রাইজের কর্ণধার ও পিউচার প্রপাটিজের চেয়ারম্যান লায়ন জামাল উদ্দিন, কসমোস গ্রæপের ম্যানেজার লায়ন চাষী আবদুল মতিন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম সম্মিলিত সামাজিক পরিষদ সংগঠনের প্রেসিডেন্ট এডভাইজার মো. ইব্রাহিম, চট্টগ্রাম সম্মিলিত সামাজিক পরিষদ সংগঠন এর প্রেসিডেন্ট ওমর ফারুক, মোঃ কামাল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক রঞ্জিত কুমার চৌধুরী বলেন, সমাজের উন্নয়নের জন্য সম্মিলিত পদক্ষেপ একান্ত জরুরী। আর একাজে তরুণদের এগিয়ে আসতে হবে। তরুণদের মাদকের বিরুদ্ধে লড়ে যাওয়ার আহবান জানান। তিনি আরো বলে, শহরে পলিথিনজাত দ্রব্যের আধিক্য ও পরিবেশ দূষণ রোধে সামাজিক সংগঠনগুলোকে এবং বিশেষ করে ১/২৪ সোশ্যাল মুভমেন্ট এর সদস্যদের শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনার জন্য যথাযথ ব্যাবস্থা গ্রহণ করার জন্য পরামর্শ দেন।
আলোচনা সভা শেষে সংগঠনের সদস্য আল-মামুন ও সুমাইয়া রেজা রূহানীর সঞ্চালনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরে সমাজের জন্য কাজ করে যাওয়া নিবেদিত মানুষদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

 

 

 

 

পূর্বকোণ/রাশেদ

 

The Post Viewed By: 203 People

সম্পর্কিত পোস্ট

Optimized with PageSpeed Ninja