চট্টগ্রাম রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

সর্বশেষ:

১৬ জুলাই, ২০১৯ | ৫:৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

এগিয়ে চলছে চান্দগাঁও ডোমখালী সেতুর কাজ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৪নং চান্দগাঁও ওয়ার্ডের নির্মাণাধীন ডোমখালী সেতুর কাজ দ্রুত এগিয়ে চলেছে। সরেজমিনে গিয়ে দেখা গেছে, সেতুর কাজ প্রায় সমাপ্তির পথে। নির্মাণাধীন সেতুর ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকদের সাথে আলাপ করে জানা যায় সেতুর মূল কাজ শেষ হয়ে গেছে। বাকী কাজ দ্রুত শেষ হয়ে যাবে বলে আশা করা যাচ্ছে। বর্তমানে এই সেতুর উপর দিয়ে লোকজন পারাপার হচ্ছে।

চান্দগাঁও এলাকার এই গুরুত্বপূর্ণ সেতু সম্পর্কে খলিফাপাড়ার বাসিন্দা জসীম উদ্দীন বলেন, ডোমখালী সেতুটি নির্মাণের জন্য এলাকাবাসী দীর্ঘদিন ধরে দাবী জানিয়ে আসছিলেন। এলাকাবাসীর দাবীর প্রেক্ষিতে সেতুটি নির্মিত হচ্ছে। এতে এলাকাবাসী খুবই খুশী। হামিদচর, কালুরঘাট শিল্প এলাকায় যাতায়াতের অন্যতম মাধ্যম ডোমখালী নির্মিত হলে এলাকাবাসীর যাতায়াতে অনেক সুবিধা হবে। হামিদচর এলাকার বাসিন্দা নুরুল হুদা বলেন এই সেতু চালু হলে হামিদচর থেকে বহদ্দারহাট সরাসরি যেত পারব। আর অনেক পথ ঘুরে যেতে হবে না।

কালুরঘাট শিল্প এলাকায় কর্মরত নাসিরউদ্দীন বলেন, এই সেতু চালু হলে আমরা খুব দ্রুত কর্মস্থলে পৌঁছাতে পারব। কলেজ ছাত্রী জাকিয়া বলেন, বর্তমানে আমাদেরকে কলেজে যেতে অনেক কষ্ট হচ্ছে। এই সেতু চালু হলে আমাদের কষ্ট অনেক কমে যাবে। ডোমখালী সেতু চালু হলে এলাকার যোগাযোগ ব্যবস্থায় অনেক উন্নতি ঘটবে। এলাকাবাসী ডোমখালী সেতু উদ্ধোধনের অপেক্ষায় আছেন।

 

পূর্বকোণ/পলাশ

The Post Viewed By: 126 People

সম্পর্কিত পোস্ট

Optimized with PageSpeed Ninja