চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

ছেলেধরা সন্দেহে হাটহাজারীতে ৩ জনকে গণপিটুনি

নিজস্ব প্রতিবেদক

১৬ জুলাই, ২০১৯ | ২:৪০ অপরাহ্ণ

হাটহাজারী উপজেলায় ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি দিয়েছে উত্তেজিত জনতা। এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেট কার জ্বালিয়ে দেয়া হয়।

আজ মঙ্গলবার (১৬ জুলাই) সকাল পৌনে ৯টায় উপজেলার ছিপাতলী ইউনিয়নে এ ঘটনা ঘটে। পরে স্থানীয় চেয়ারম্যানের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় পুলিশ তাদের উদ্ধার করে।

গণপিটুনির শিকার তিনজন হলেন লোহাগাড়া উপজেলার আদু নগর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আবদুল মালেক (৬০), একই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের শাহী পাড়ার নুর ইসলাম (৬০), পদুয়া ইউনিয়নের পদুয়া মৌলভীপাড়ার বাসিন্দা প্রাইভেটকার চালক নুর কবির (২৮)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ৮টার দিকে একটি প্রাইভেটকারযোগে মালেক, নুর, কবির ও অজ্ঞাতনামা এক যুবক হাটহাজারী উপজেলা পরিষদের সামনে আসেন। তারা অজ্ঞাতনামা এক নারীকে কথিত রাজমোহনী তাবিজ দেয়ার কথা বলে তার কাছ থেকে কৌশলে কানের দুল ও স্বর্ণালংকার হাতিয়ে নেন। এ সময় ওই নারীর চিৎকার দিলে প্রাইভেট কারযোগে তারা চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়কের ইছাপুর বাজার দিয়ে ছিপাতলী ইউনিয়নের দিকে পালিয়ে যান। এ সময় কিছু যুবক তাদের মোটর সাইকেল দিয়ে ধাওয়া দিয়ে ছিপাতলী ইউনিয়ন পরিষদ রোডস্থ বড় হুজুর বাড়ি এলাকায় আটক করে। পরে তাদের ছিপাতলী বোয়ালিয়া মুখ এলাকায় এনে ছেলেধরা ও কল্লাকাটা গুজব ছড়িয়ে গণপিটুনি দেয়। একই সময় তাদের ব্যবহৃত প্রাইভেটকারটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

পরে পুলিশ উত্তেজিত জনতা থেকে তাদের উদ্ধার করে।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান, গণপিটুনির শিকার তিন ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তে তারা প্রতারক বলে জানতে পেরেছি। এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

আহতদের উদ্ধারকারী থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর মোল্লা জানান, আমরা স্থানীয় চেয়ারম্যানদের সহযোগিতায় উত্তেজিত জনতা থেকে তাদের উদ্ধার করেছি। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পূর্বকোণ/ময়মী

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট