চট্টগ্রাম রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

সর্বশেষ:

১৬ জুলাই, ২০১৯ | ২:১৩ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা , পটিয়া

পটিয়ায় আইনশৃঙ্খলার সভায় হুইপ

সন্ত্রাসী মাদক ব্যবসায়ীদের জন্য তদবির করবেন না

পটিয়ায় আইনশৃঙ্খলার সভায় পটিয়া আসনের এমপি ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী বলেছেন, সন্ত্রাসী মাদক ব্যবসায়ীদের জন্য কোন ধরণের তদবির করবেন না। মেম্বার ও চেয়ারম্যানরা মাদকের বিরুদ্ধে কঠোর হলে একদিনেই নির্মূল হবে এ অসামাজিক ব্যাধি। মাদক ব্যবসায় চুপচাপ আর অন্যায়কারীদের প্রশ্রয় দিলে আপনিও সমান অপরাধে অপরাধী হবেন। সভায় ৪ জন ইউপি চেয়ারম্যান অনুপস্থিত থাকায় অসন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন, সরকার এবং তার ব্যক্তিগত তরফ থেকে যেসব ত্রাণ দেয়া হচ্ছে সেসব নিয়ে হলেও জনগণের কাছে যেতে হবে। সাধারণ মানুষের কাছে যাওয়ার এটাই উত্তম সুযোগ। কারা নির্বাচনের সময় পক্ষে এবং কারা বিপক্ষে ছিলো তা বিবেচনায় আনবেন না। তিনি গতকাল সোমবার সকালে পটিয়া উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও নির্বাহী অফিসার হাবিবুল হাসানের সঞ্চালনায় সভায় পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান তিমির বরণ চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, উপজেলা আ.লীগ সভাপতি আ ক ম সামশুজ্জমান চৌধুরী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ, সহকারী কমিশনার ( ভূমি) সাব্বির রহমান সানি, দক্ষিণ জেলা যুবলীগ সভাপতি আ ম ম টিপু সুলতান চৌধুরী, আ.লীগ নেতা চেয়ারম্যান আবদুল খালেক, আলমগীর খালেদ, আবু সালেহ, চেয়ারম্যান এম এ হাসেম, মোহাম্মদ ইউনুচ, শাহিনুল ইসলাম শানু, ইনজামুল হক জসিম, মাহবুবুর রহমান, গাজী মোহাম্মদ ইদ্রিস, সারোজ সেন নান্টু, রনবীর ঘোষ টুটুন, শফিকুল ইসলাম, এহসানুল হক প্রমুখ। সভায় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সভায় উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেন, পটিয়ায় এখনো প্রাণহানির ঘটনা ঘটেনি। পটিয়ার সাংসদ সার্বক্ষণিক পটিয়ার মানুষের খোঁজ খবর নিচ্ছেন। প্রত্যেকের দ্বারে দ্বারে যাচ্ছেন। তিনি বলেন, নারী ও শিশু ধর্ষণসহ এসব সামাজিক ব্যাধি রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র হতে পারে। এসব বিষয় থেকে সকলকে সজাগ থাকতে হবে।
পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন বলেন, ইউনিয়নের চেয়ারম্যান এবং মেম্বার একটু ভূমিকা রাখলেই মাদক পুরোপুরি নিয়ন্ত্রণ সম্ভব। কারণ কারা এসব করে এর সবই জানেন মেম্বার চেয়ারম্যানরা। শুধু সভা সেমিনারে আইনশৃঙ্খলার জন্য উপদেশ দিলে হবে না। যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। আসন্ন কোরবানি উপলক্ষে গরু চুরি রোধে সকলকে সজাগ থাকার আহবান জানান।
সভা শেষে হুইপ সামশুল হক চৌধুরী এমপি বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করে কর্মসূচি’র উদ্বোধন করেন।

The Post Viewed By: 120 People

সম্পর্কিত পোস্ট

Optimized with PageSpeed Ninja