চট্টগ্রাম রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

সর্বশেষ:

১৬ জুলাই, ২০১৯ | ২:০৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

৬ ছিনতাইকারী গ্রেপ্তার নগরীতে

পৃথক অভিযান চালিয়ে নগরীর ডবলমুরিং থানার মনসুরাবাদ ও আকবর শাহ থানার ফিরোজশাহ কলোনি থেকে ৬ ছিনতাকারীকে গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশ। পুলিশ জানায়, মনসুরাবাদের সিএন্ডবি কলোনি এলাকায় অভিযান চালিয়ে ৩ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশ। তাদের কাছ থেকে ৩টি ছুরি উদ্ধার করা হয়। সহ গ্রেপ্তারকৃতরা হলেন, মো. মিরাজ শেখ (৪২), মো. আলমগীর মীর (৪০) ও মো. কামাল সিকদার (৪২)।
নগর গোয়েন্দা পুলিশের উপ কমিশনার (বন্দর) এস এম মোস্তাইন হোসেন জানান, রবিবার রাত ১০টার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পুলিশ দাবি করেছে, গ্রেপ্তারকৃতরা পথচারীদের কাছ থেকে টাকা ছিনিয়ে নেওয়ার কথা স্বীকার করেছে। আকবরশাহ এলাকার ফিরোজশাহ কলোনি ও আগ্রাবাদ ডেবার পাড়ে ভাড়া ঘরে থাকতো। তাদের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মামলা দায়ের করা হয়েছে।
পৃথক অভিযানে নগর গোয়েন্দা পুলিশ আকবর শাহ থানার ফিরোজশাহ কলোনির হাজীঘোনা এলাকায় অভিযান চালিয়ে আরও ৩ ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকেও ৩টি ছোরা উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, পান্নু মিয়া (৩০), মো. আদম শিকদার (৩২) ও মো. নিজাম মোল্লা (৪০)। সকলে ফিরোজশাহ কলোনিতে ব্যাচলর হিসেবে বসবাস করেন। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পথচারীদের টাকা-পয়সা ছিনিয়ে নেয় বলে জানিয়েছে।

The Post Viewed By: 64 People

সম্পর্কিত পোস্ট

Optimized with PageSpeed Ninja