চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ফর্টিস গ্রুপ আল্লামা ও সরোয়ার ফুটসাল ফুটবলের উদ্বোধন

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

১৭ জুলাই, ২০১৯ | ১:৩২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম জেলা ফুটবল রেফারিজ এসোসিয়েশন ফর্টিস গ্রুপের পৃষ্টপোষকতায় ৪র্থ আল্লামা মো: ইকবাল ও সরোয়ার হোসেন স্মৃতি ফুটসাল ফুটবল টুর্নামেন্ট গতকাল থেকে এম এ আজিজ স্টেডিয়ামে শুরু হয়েছে। প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন সিটি মেয়র এবং এসোসিয়েশনে সভাপতি আ জ ম নাছির উদ্দিন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফর্টিস গ্রুপের পরিচালক শাহীন হোসেন, কো-স্পন্সর প্রতিষ্ঠান আর. আর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. শাহবুদ্দীন, কো-স্পন্সর প্রতিষ্ঠান আর. কে ডিজিটাল এর ব্যবস্থাপনা পরিচালক নজরুল কবির দিপু। স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ ইউসুফ। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিজেকেএস যুগ্ম সম্পাদ আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য আলহাজ¦ দিদারুল আলম চৌধুরী সদস্য, এসোসিয়েশনের সহ-সভাপতি এস এম শহিদুল ইসলাম ও মো. মনজুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মিরন।
অনুষ্ঠান পরিাচালনা করেন, যুগ্ম-সম্পাদক হেলাল উদ্দিন। উদ্বোধনী দিনে অনুষ্ঠিত ২টি খেলায় মাদার্শা একাদশ ৩- ২ গোলে কালারপোল ক্রীড়া সংস্থাকে এবং অপর খেলায় ডেপিলেক্স স্পোর্টস ক্লাব ছয় ৬- ০ গোলে চট্টগ্রাম শেখ রাশেল দলকে পরাজিত করে।
প্রথম ম্যাচে সেরা খেলোয়াড় জয়ী দলের ইয়াছিনকে মো. শাহবুদ্দীন এবং ২য় খেলায় সেরা খেলোয়াড় জয়ী দলের আহমেদ শফিকে পুরস্কার প্রদান করেন শাহীন হোসেন ও নজরুল কবির দিপু।
আজ দুটি খেলায় বাবর ফুটবল একাডেমী ও লা-গোন্ডলা এফ সি এবং পাচঁলাইশ এফ এফ.সি ও দেলোয়ার হোসেন ফাউন্ডেশন দল মুখোমুখি হবে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট