চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ জুলাই, ২০১৯

সর্বশেষ:

১১ জুলাই, ২০১৯ | ৪:৪০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

নতুন প্রতিমন্ত্রী ইন্দিরা

মন্ত্রিসভায় নতুন মুখ হিসেব প্রতিমন্ত্রীর দায়িত্ব পাচ্ছেন ফজিলাতুন নেসা ইন্দিরা। আগামী শনিবার সন্ধ্যায় মন্ত্রিসভার নতুন সদস্য হিসেবে তিনি শপথ গ্রহণ করবেন।

শেখ হাসিনার মন্ত্রিসভায় মন্ত্রিসভার নতুন সদস্যদের শপথ গ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম।

বৃহস্পতিবার (১১ জুলাই) সচিবালয়ে ডিসি সম্মেলন নিয়ে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে শফিউল আলম বলেন, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় বঙ্গভবনে মন্ত্রিসভার নতুন সদস্যদের শপথ অনুষ্ঠিত হবে।



সরকারের মেয়াদের সাত মাসের মাথায় মন্ত্রিসভা সম্প্রসারণের সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একজন প্রতিমন্ত্রীকে পদোন্নতি দিয়ে মন্ত্রী করা হচ্ছে, সেই সঙ্গে সরকারে যুক্ত হচ্ছেন নতুন একজন প্রতিমন্ত্রী।

জানা গেছে, প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব দেয়া হচ্ছে আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সংসদ সদস্য ফজিলাতুন নেসা ইন্দিরাকে। আর প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্বে থাকা ইমরান আহমদকে পূর্ণমন্ত্রী করা হচ্ছে।

গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে আওয়ামী লীগ। পরে শেখ হাসিনার নেতৃত্বে নতুন সরকার শপথ গ্রহণ করে চলতি বছরের ৭ জানুয়ারি। এর সাত মাসের মাথায় মন্ত্রিসভা সম্প্রসারণের সিদ্ধান্ত নিলেন প্রধানমন্ত্রী।

পূর্বকোণ/পলাশ

The Post Viewed By: 157 People

সম্পর্কিত পোস্ট