চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

আইসক্রিমের সঙ্গে বিষ মিশিয়ে নিজ সন্তানকে হত্যা

নিজস্ব প্রতিবেদক

১৭ জুন, ২০১৯ | ১১:৩১ অপরাহ্ণ

নিজ সন্তানকে আইসক্রিমের সঙ্গে বিষ জাতীয় উপাদান মিশিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে।
রবিবার রাতে শিশুটি মারা যায় বলে দাবি করে পুলিশ জানায়, শিশুটির মা’ই তার সন্তানকে হত্যা করেছেন। কেন তিনি হত্যা করলেন তা এখনো উদঘাটন করতে পারেনি পুলিশ।
এ ঘটনায় ওই শিশুর মায়ের বিরুদ্ধে আজ সোমবার হত্যা মামলা হয়েছে।
নিহত শিশু রোজা ফারদিনের মায়ের নাম রোকসানা আক্তার।
মামলার তদন্ত কর্মকর্তা মুগদা থানার উপপরিদর্শক (এসআই) ফজল মাহমুদ সোমবার দাবি করেন, আইসক্রিমের সঙ্গে বিষ জাতীয় উপাদান মিশিয়ে নিজের শিশুটিকে হত্যা করেছে তার মা। ওই মা এখন হাসপাতালে চিকিৎসাধীন।
শিশু ফারদিনকে হত্যা করার অভিযোগে আজ সোমবার শিশুটির চাচা মো. সোহেল বাদী হয়ে হত্যা মামলা করেন।
মামলায় সোহেল বলেন, ছয় বছর আগে তাঁর বড় ভাই মঞ্জুর হাসান রাসেলের সঙ্গে রোকসানা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর তাঁরা মুগদা থানাধীন মানিকনগর এলাকায় ভাড়া থাকতেন। গত ১৭ মে হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর ভাই মঞ্জুর মারা যান। পাঁচ-ছয়দিন আগে তিনি তাঁর ভাবী ও ভাতিজির সঙ্গে দেখা করে আসেন। গতকাল রবিবার রাতে তিনি জানতে পারেন, তাঁর ভাতিজি রোজা ফারদিনের লাশ পড়ে আছে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে।
মামলায় সোহেল দাবি করেন, তাঁর ভাবী রোকসানা আক্তার ভাতিজিকে হত্যা করার উদ্দেশ্যে বিষজাতীয় ট্যাবলেট গুড়ো করে তা আইসক্রিমের সঙ্গে মেশান। পরে সেই আইসক্রিম খাওয়ানোর পর ফারদিন জোরে কান্নাকাটি শুরু করেন। তখন আশপাশের লোকজন কান্নার শব্দ শুনে ছুটে আসে। পরে ফারদিনকে মুগদা হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রলয় কুমার সাহার দাবি শিশু ফারদিনকে তার মা রোকসানা হত্যা করেছেন তা নিশ্চিত। রোকসানা দাবি করছেন, স্বামী মারা যাওয়ার পর তিনি হতাশায় ভুগছিলেন।

 

পূর্বকোণ/ সাইফুল

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট