চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

ওয়েস্টার্ন মেরিন সার্ভিসেস’র সিলভার জুবিলী উদযাপন

অনলাইন ডেস্ক

১৫ জুলাই, ২০১৯ | ১১:২৩ অপরাহ্ণ

২৫ বছর পূর্তি উদযাপন করেছে ওয়েস্টার্ন মেরিন সার্ভিসেস লিমিটেড। প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ে চেয়ারম্যান ক্যাপ্টেন সোহেল হাসান, ভাইস চেয়ারম্যান মো. সাখাওয়াত হোসেন, ব্যবস্থাপনা পরিচালক আবু মো. ফজলে রশিদ ও অনান্য পরিচালক ছাড়াও প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
ব্যবস্থাপনা পরিচালক আবু মো. ফজলে রশিদ তার স্বাগত বক্তব্যে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ক্যাপ্টেন সোহেল হাসান, মো. সাখাওয়াত হোসেন ও মনজুর মোরশেদ চৌধুরীকে ধন্যবাদ জানান ও প্রতিষ্ঠানটির সার্বিক অবস্থা তুলে ধরেন।

১৯৯৪ সালে এ তিনজন মিলে প্রতিষ্ঠানটি গঠন করেন পরে আর ও ৪ জন শেয়ার হোল্ডার পরিচালক আবু মো. ফজলে রশিদ, আরিফুর রহমান খান, মোহাম্মদ আবদুল মবিন ও শাহ আলম বাবুলকে নিয়ে প্রতিষ্ঠানটি পরিচালনা করেন।



ভাইস চেয়ারম্যান মো. সাখাওয়াত হোসেন বলেন, আমরা ছোট একটি ওয়ার্কশপ থেকে শুরু করেছিলাম। আজ আমরা একটি গ্রুপ  অব কোম্পানিতে পরিণত হয়েছি। এ পর্যন্ত এখানে প্রায় ২৫০০ লোকের কর্মসংস্থান হয়েছে । এখান থেকে দেশ-বিদেশের বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠানে কর্মসংস্থানের সৃষ্টি হয়েছে।

 চেয়ারম্যান ক্যাপ্টেন সোহেল হাসান তার বক্তব্যে প্রতিষ্ঠানের আজকের এ অবস্থানে আসার পেছনে সবার নিরলস পরিশ্রমের জন্য সকল পরিচালক ও কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জানান।

পূর্বকোণ/ সাইফুল

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট