চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

মানহীন গল্প ও স্বল্প চরিত্রে অভিনয় আর নয় : পপি

নিজস্ব প্রতিবেদক

১৭ জুলাই, ২০১৯ | ১১:১৬ অপরাহ্ণ

সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন বাংলা চলচ্চিত্রের অভিনেত্রী সাদিকা পারভিন পপি। মানহীন ও নকল গল্প, স্বল্প চরিত্র ও সস্তা সংলাপসর্বস্ব সিনেমায় আর মোটেই অভিনয় করবেন না বলে সাফ জানিয়ে দিলেন সিনিয়র এ নায়িকা। তবে সাহিত্যনির্ভর ও মনস্তাত্ত্বিক নারীকেন্দ্রিক সিনেমার প্রস্তাব পেলে ভেবে দেখতে পারেন বলেও জানালেন তিনি।

পপি জানান, লম্বা এ ক্যারিয়ারে নাম-যশ-খ্যাতি সবই পেয়েছি। এখন পাওয়ার আর কিছু নেই। সম্মানের সঙ্গে বাকি জীবনটা কাটাতে চাই। এজন্য যে সিনেমাগুলো আমাকে মৃত্যুর পরেও বাঁচিয়ে রাখবে, এমন কিছু সিনেমায় অভিনয় করতে চাই।

পপি আরো জানান, সম্প্রতি ‘সেভ লাইফ’ ও ‘সাহসী যোদ্ধা’ নামে দুটি বাণিজ্যিক ছবির কাজ শেষ করেছেন তিনি। ছবি দুটি নিয়ে আশাবাদী হলেও বাণিজ্যিক ধারার চলচ্চিত্রের প্রতি অনাগ্রহ তার। অন্যদিকে, ভিন্ন ধারার চলচ্চিত্রের প্রতি ক্রমশ আগ্রহ বাড়ছে পপির।

সম্প্রতি পপি শেষ করেছেন শরৎচন্দ্রের লেখা চারটি উপন্যাসের ১৫টি চরিত্র নিয়ে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবির কাজ। এতে তিনি পার্বতী চরিত্রে অভিনয় করেছেন। ছবিটির ব্যাপারে পপি বলেন, পার্বতী হচ্ছে দেবদাস উপন্যাসের জনপ্রিয় চরিত্র। এমন একটি চরিত্রের অভিনয় করা সৌভাগ্যের বিষয়। আশা করি, চরিত্রটিতে আমার রূপদান ভালো লাগবে দর্শকদের।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট