চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

শাবানার জন্মদিনে স্মরণ

খুশি হয়ে শাবানা আপু আমাকে নিজের সিনেমায় নিয়েছিলেন : পপি

১৬ জুন, ২০১৯ | ১:০৩ পূর্বাহ্ণ

‘ভালোবাসার ঘর’, ‘জিদ্দী’, ‘মা যখন বিচারক’ সিনেমায় শাবানার সঙ্গে অভিনয় করেছিলেন চিত্রনায়িকা পপি। এরমধ্যে প্রথম দুটি সিনেমাতে জুটি বেঁধেছিলেন অমিত হাসানের সঙ্গে আর শেষ ছবিতে ছিলেন শাকিল খানের নায়িকা। প্রথম দুটি সিনেমাতে শাবানার নায়ক ছিলেন চিত্রনায়ক জসিম। আর ‘মা যখন বিচারক’ ছবিতে শাবানা-আলমগীর জুটিকে দেখা গিয়েছিলো।
ক্যারিয়ারের শুরুর দিকে পপিকে এ ব্যবসাসফল ছবিগুলোতে অভিনয়ের সুযোগ করে দিয়েছিলেন শাবানা। গতকাল (১৫ জুন) শাবানার জন্মদিনে সেই দিনগুলোর কথা স্মরণ করেছেন পপি।
পপি বলেন, ‘আমি সৌভাগ্যবান, শাবানা আপুর মতো অভিনেত্রীর সঙ্গে কাজের সুযোগ পেয়েছিলাম। উনি শুধু বড় মাপের অভিনেত্রী নন বড় মনের মানুষও। তার কাছ থেকে অনেক কিছু শিখেছি।’
স্মৃতি হাতরে এই নায়িকা আরও বলেন, ‘আমাদের একটা সোনালি সময় ছিল সিনেমার। তখন এক ছবিতে আমরা অনেকেই কাজ করেছি। অনেক মাল্টিকাস্টিং ছবি হতো। একসঙ্গে কাজ করতে গিয়ে কারো মনে জেলাসি কাজ করতো না। সবার প্রতি সবার সম্মান-ভালোবাসার কোনো কমতি ছিল না।
বিশেষ করে শাবানা আপু ছোটদের অনেককে ভালোবাসতেন। বড়দের কীভাবে সম্মান করতে হয় সেটাও তার কাছে শিখেছি। তিনি শিক্ষাগুরু।’ [ছবি : পপি]

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট