চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

রাঙ্গুনিয়ায় পাঁচ দিন ধরে নিখোঁজ স্কুল ছাত্রী, পরিবারের দাবি অপহরণ

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গুনিয়া

১১ জুলাই, ২০১৯ | ৯:০২ অপরাহ্ণ

বরবগাঙ্গুনিয়ায় পাঁচ দিন ধরে নিখোঁজ রয়েছে উপজেলার উত্তর পারুয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রী। গত ৭ জুলাই স্কুলে আসার পথে নিখোঁজ হওয়ার পর বৃহস্পতিবার (১১ জুলাই) রাত ৮টা পর্যন্ত তার কোন খোঁজ পাওয়া যায়নি।

নিখোঁজ মেয়েটির নাম জান্নাতুল নাঈম (১৭)। সে উপজেলার পারুয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড এলাকার মো. হায়দার আলীর একমাত্র কন্যা। এই ব্যাপারে রাঙ্গুনিয়া থানায় নিখোঁজ ডায়রী করেছেন তার পিতা। এদিকে সে নিখোঁজের পর বিভিন্ন ফোন নাম্বার থেকে ২ লাখ টাকা মুক্তিপণ দাবী করছেন বলে জানিয়েছে তার পরিবার। তাকে উদ্ধারে অভিযান চালাচ্ছে বলে জানিয়েছেন পুলিশ।
নিখোঁজ নাঈমের পিতা হায়দার আলী জানান, গত ৭ জুলাই স্কুলে যাওয়ার উদ্দেশ্যে ঘর থেকে বের হয় নিখোঁজ নাঈম। এদিন বিকাল ৪টার পরও সে ঘরে ফিরে না আসলে আমরা খোঁজাখুঁজি শুরু করি। বিভিন্ন সম্ভাব্য স্থানে তাকে খোঁজ করেও না ফেলে আমরা বিষয়টি রাঙ্গুনিয়া থানায় নিখোঁজ ডায়রী করি। এরমধ্যে আমাদের ঘরের ফোন নাম্বারে অজ্ঞাতনামা বিভিন্ন মোবাইল থেকে মেয়েকে পেতে ২ লাখ টাকা মুক্তিপণ দাবী করে। “আমরা গরীব মানুষ টাকা কোথায় পাব” বলে বার বার কেঁদে উঠেন নিখোঁজ নাঈমের পিতা-মাতা।
রাঙ্গুনিয়া থানার এএসআই সুমন চন্দ্র মোদক বলেন, ‘স্কুল ছাত্রী নাঈম নিখোঁজ হওয়ার পর থানায় নিখোঁজ ডায়রী হয়েছে। তাকে উদ্ধারে আমরা অভিযান চালাচ্ছি।

 

পূর্বকোণ/পলাশ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট