চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ জুলাই, ২০১৯

সর্বশেষ:

১১ জুলাই, ২০১৯ | ১১:৫২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

টেকনাফ উপজেলার উত্তর লেঙ্গুরবিল মালির মাঠ ছড়া পাহাড়ের পাদদেশে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুল মালেক (৩৮) নিহত হয়েছেন।

বুধবার (১০ জুলাই) দিবাগত রাত ১২টা ৪৫ মিনিটের দিকে  উপজেলার উত্তর লেঙ্গুরবিল মালির মাঠ ছড়া পাহাড়ের পাদদেশে এ ঘটনা ঘটে বলে জানায় পুলিশ।

নিহত আব্দুল মালেক টেকনাফের পুরাতান পল্লান পাড়ার মৃত মকবুল আহাম্মদের ছেলে।

ঘটনাস্থলের আশপাশ এলাকা তল্লাশি চালিয়ে দুইটি এলজি, ১৩ রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ, ২১ রাউন্ড কার্তুজের খোসা এবং ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় বলে পুলিশের দাবি।



টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ পূর্বকোণ অনলাইনকে জানান, বুধবার সাড়ে নয়টার দিকে আব্দুল মালেককে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, ইয়াবার একটি বড় চালান মালির মাঠ ছড়ায় পাহাড়ে মজুদ আছে। সে তথ্য মতে পুলিশ উত্তর লেঙ্গুরবিল মালির মাঠ ছড়া পাহাড়ের পাদদেশে অভিযানে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে ৫০ রাউন্ড গুলি ছোড়ে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পাহাড়ের ভিতর পালিয়ে যায়। এতে পুলিশের দুই সদস্য আহত হয়। এ সময় আটক আব্দুল খালেককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে দ্রুত চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। পরে সদর হাসপাতালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, ঘটনাস্থলের আশপাশ এলাকায় তল্লাশি চালিয়ে থেকে দুইটি এলজি, ১৩ রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ, ২১ রাউন্ড কার্তুজের খোসা এবং ৫হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। নিহত আব্দুল খালেকের নামে অস্ত্র আইনে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে বলেও জানান তিনি।

পূর্বকোণ/পলাশ

The Post Viewed By: 94 People

সম্পর্কিত পোস্ট