চট্টগ্রাম বুধবার, ১৭ জুলাই, ২০১৯

সর্বশেষ:

১১ জুলাই, ২০১৯ | ২:৪৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বায়েজিদে ওয়াইফাই নিয়ে দ্বন্দ্বে যুবক খুন, গ্রেপ্তার ১

নগরীর বায়েজিদ বোস্তামি থানাধীন আমিন কলোনি এলাকায় দোকানের ওয়াইফাই কানেকশন নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছেন। নিহতের নাম আবুল কালাম (২৫)। তিনি কুমিল্লার আবদুর রহমানের ছেলে। গতকাল বুধবার সকালে এ ঘটনা ঘটে। নিহত আবুল কালাম আমিন কলোনী এলাকায় একটি বিকাশ-ফ্ল্যাক্সি লোডের দোকান পরিচালনা করতেন বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় মোশাররফ হোসেন চৌধুরী নামের একজনকে গ্রেপ্তার করেছে পুুলিশ।
বায়েজিদ বোস্তামি থানার ওসি (তদন্ত) প্রিটন সরকার জানান, গত মঙ্গলবার রাতে আবুল কালামের সঙ্গে পাশের দোকানদার মামুনের দোকানের ওয়াইফাই কানেকশন নিয়ে কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার সকালে মামুন তার ভাই ও বন্ধুবান্ধব নিয়ে এসে আবুল কালামকে মারধর করে। এক পর্যায়ে আবুল কালামকে ছুরিকাঘাত করে তারা।
তিনি বলেন, এ ঘটনায় জড়িত মোশাররফ হোসেন চৌধুরী নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি জড়িতদের গ্রেপ্তারের জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে বলে জানান তিনি। হত্যার ঘটনায় নিহত আবুল কালামের ভাই সৌরভ হোসেন বাদি হয়ে মামলা দায়ের করেছে।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শীলব্রত বড়–য়া জানান, আমিন কলোনী এলাকা থেকে গুরুত্বর আহত আবুল কালামকে সকাল ১০টার দিকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

The Post Viewed By: 72 People

সম্পর্কিত পোস্ট