চট্টগ্রাম বুধবার, ১৭ জুলাই, ২০১৯

সর্বশেষ:

১১ জুলাই, ২০১৯ | ২:১১ পূর্বাহ্ণ

কাল মিউনিসিপ্যাল স্কুল এন্ড কলেজে বোধন’র নবীন বরণ

বোধন আবৃত্তি পরিষদ চট্টগ্রাম-পরিচালিত বোধন আবৃত্তি স্কুলে ৫২তম আবর্তনের নবীন বরণ ও ক্লাস আগামীকাল সকাল ৯ টায় চসিক মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজে শুরু হচ্ছে।
নবীন বরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চসিক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়–য়া, কলেজের অধ্যক্ষ শাহেদুল কবির চৌধুরী এবং চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু।
বাংলাভাষার শুদ্ধতম চর্চার অঙ্গীকার নিয়ে বড়দের জন্য ছয় মাসব্যাপী প্রশিক্ষণে থাকছে শুদ্ধ উচ্চারণের তত্ত্ব ও প্রয়োগ, জিহ্বা-চোয়ালের ব্যায়াম ও মনসংযোগ, মাইক্রোফোনের প্রায়োগিক ব্যবহার, ছন্দ, কবিতার ভাব ও রস, অনুষ্ঠানে উপস্থাপনা, সংবাদ পাঠ, টিভি রিপোর্টিং, শ্রুতি নাটক ও আবৃত্তি-নির্মাণ ও প্রয়োগ। সমাবর্তনে আবৃত্তি পরিবেশনের মধ্য দিয়ে সনদ গ্রহণ করবেন শিক্ষার্থীরা। প্রশিক্ষক হিসেবে ক্লাস পরিচালনা করবেন দেশের বরেণ্য আবৃত্তিশিল্পী, নাট্যব্যক্তিত্ব, বিশিষ্ট কবি- সাহিত্যিকগণ। শিশু বিভাগ ও বড়দের ক্লাস আলাদাভাবে পরিচালিত হয়ে থাকে। শিশু বিভাগে ২ বছরব্যাপী পূর্ণাঙ্গ আবৃত্তি কোর্সে ভর্তি চলছে। বোধন আবৃত্তি পরিষদ চট্টগ্রামের আহবায়ক আবদুল হালিম দোভাষ ও সদস্য সচিব এডভোকেট সুভাষ বরণ চক্রবর্ত্তীর পক্ষ থেকে নবীন শিক্ষার্থীদেরকে যথাসময় উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে।
ভর্তির জন্য যোগাযোগ: প্রতি শুক্রবার সকাল ৯টা-১২টা চসিক মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজ ০১৮১৭৭১৯০১৭, ০১৮১৯৩৩২৪৫৪, ০১৭১৮০০৪০৩৩, ০১৮১৫৬৪৭৯৪৯।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 54 People

সম্পর্কিত পোস্ট