চট্টগ্রাম বুধবার, ১৭ জুলাই, ২০১৯

সর্বশেষ:

১১ জুলাই, ২০১৯ | ২:০৪ পূর্বাহ্ণ

রোটারি ক্লাব অব আগ্রাবাদের প্রথম সভা ও গভর্নর অফিসিয়াল ক্লাব ভিজিট

রোটারি ক্লাব অব আগ্রাবাদের ২০১৯-২০ রোটাবর্ষের প্রথম সভা ও গভর্নর অফিসিয়াল ক্লাব ভিজিট ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান ইঞ্জিনিয়ার আবু ইসমাঈলের সভাপতিত্বে গত সোমবার নগরীর একটি রেঁস্তোরায় অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন রোটারি ডিস্ট্রিক্ট-৩২৮২ বাংলাদেশের গভর্নর লে. কর্নেল (অব.) এম আতাউর রহমান পীর। বিশেষ অতিথি ছিলেন লেফটেন্যান্ট গভর্নর মাহফুজুল হক ও এসিস্ট্যান্ট গভর্নর মো. মুজিবুর রহমান। সভায় আরো উপস্থিত ছিলেন এসিস্ট্যান্ট গভর্নর সাইফুদ্দিন আহমেদ, পি পি নাসির উদ্দিন আহমেদ চৌধুরী, পি পি ইঞ্জিনিয়ার প্রদীপ কুমার দত্ত, পি পি ডা. পান্না লাল সাহা, পি পি এস এস কেরামতুল আজীম পিন্টু, পি পি লতিফ আনোয়ার চৌধুরী, প্রেসিডেন্ট ইলেক্ট জাফর আহমেদ, ভাইস প্রেসিডেন্ট ডা. ঝুলন দাস শর্মা, সেক্রেটারি মো. সগীর দোভাষ, রোটারিয়ান মো. সাইফুল আলম, রোটারিয়ান ডা. পুর্নেন্দু বিকাশ সাহা, রোটারিয়ান আ জ ম গিয়াস উদ্দিন চৌধুরী, রোটারিয়ান এ.এম.এম মুসা, রোটারিয়ান ইঞ্জিনিয়ার নাসির উদ্দিন মাহমুদ, রোটারিয়ান আব্বাস উদ্দিন, রোটারিয়ান জেবুন্নেছা বেগম, ডিস্ট্রিক্ট ফার্স্ট লেডি ফিরোজা রহমান, ক্লাব ফাস্ট লেডি ফেন্সি ইসমাঈল, রোটারেটর ও অন্যান্য অতিথিবৃন্দ। এর আগে রোটারি ক্লাব অব আগ্রাবাদের প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আবু ইসমাইলের দক্ষিণ খুলশীস্থ বাসভবনে ডিস্ট্রিক্ট গভর্নরের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়।
এক্সক্লুসিভ মিটিং এ রোটারি গভর্নর বলেন, রোটারি ইন্টারন্যাশনাল এ বছরের জন্য যেসব অগ্রাধিকার ঘোষণা করেছেন সেগুলো হচ্ছে বিশ্বব্যাপী রোটারি ক্লাব সমূহের সদস্য সংখ্যা বৃদ্ধি করে মানবতার জন্য কল্যাণকর কর্মকা-ের প্রসার ঘটানো, যুব প্রজন্ম ও পরিবারকে রোটারি কর্মকা-ে সম্পৃক্তকরণ। কারণ এরা হচ্ছে আমাদের ভবিষ্যৎ। এই ভবিষ্যৎ রোটারির প্রতি যতই আগ্রহী হবে ততই মঙ্গল হবে রোটারির। কল্যাণ হবে অবহেলিত মানুষের। রোটারি গভর্নর বলেন, রোটারি ক্লাব অব আগ্রাবাদ একটি ঐতিহ্যবাহী ক্লাব, তিনি এ ক্লাবের সকল কর্মকা-ের প্রশংসা করেন এবং রোটারি ডিস্ট্রিক্ট এর পক্ষ হতে সব রকমের সহযোগিতার আশ্বাস দেন।
পরিশেষে ক্লাব প্রেসিডেন্ট রোটারির কর্মকা-কে বেগবান করার জন্য রোটারি ক্লাব অব আগ্রাবাদের পক্ষ হতে ডিস্ট্রিক্ট ডিউজের একটি চেক রোটারি গভর্নরের হাতে হস্তান্তর করেন।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 44 People

সম্পর্কিত পোস্ট