চট্টগ্রাম বুধবার, ১৭ জুলাই, ২০১৯

সর্বশেষ:

১০ জুলাই, ২০১৯ | ১০:৩৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

কলেজ ছাত্র অপহরণ: মুক্তিপণ আদায়কালে গ্রেপ্তার ২

সরকারি হাজী মুহাম্মদ মহসীন কলেজের ছাত্র জিয়াউল হক নয়নকে অপহরণ করে মুক্তিপণ আদায়কালে দুইজনকে গ্রেপ্তার করেছে খুলশী থানা পুলিশ। আজ বুধবার (১০ জুলাই) আকবরশাহ থানার বিশ্বকলোনী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় বিশ্বকলোনী এলাকার একটি বাসা থেকে অপহৃত শিক্ষার্থী জিয়াউল হক নয়নকে উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ ।

গ্রেপ্তার দুই অপহরণকারী হলো- বাঁশখালী উপজেলার নাফোরা শেখেরখীল এলাকার একরামুল কাদেরের ছেলে মো. আবিদ ওয়াসিফ (২২) ও নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার আমানতপুর এলাকার আজিজুল হকের ছেলে মো. নুর হোসেন (২৩)।

 অপহরণের শিকার জিয়াউল হক নয়ন (২৩) বাঁশখালী উপজেলার খানখানাবাদ রায়ছটা এলাকার সামছুল আলমের ছেলে। তিনি সরকারি হাজী মুহাম্মদ মহসীন কলেজের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী বলে জানান খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী ।

তিনি পূর্বকোণকে বলেন, মঙ্গলবার সন্ধ্যায় জিইসি মোড় ইফকো জামান হোটেলের সামনে দাঁড়িয়ে থাকা




জিয়াউল হক নয়নের মুখে স্প্রে করে অজ্ঞান করার পর একটি সিএনজি অটোরিকশায় তুলে আকবরশাহ বিশ্বকলোনী এলাকার একটি বাসায় নিয়ে আটক রাখে অপহরণকারীরা। এরপর ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে তারা। পরে জিয়াউল হক নয়নকে ব্ল্যাকমেইল করে তার বিভিন্ন বন্ধুর কাছ থেকে মোবাইল করে বিকাশের মাধ্যমে ৪০ হাজার টাকা আদায় করে। এঘটনায় জিয়াউল হক নয়নের পরিবার থানায় যোগাযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে মো. আবিদ ওয়াসিফ ও মো. নূর হোসেনকে গ্রেপ্তার করে। অপহরণকারীরা অজ্ঞান পার্টির সদস্য। তাদের দলে আরও কয়েকজন সদস্য রয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান ওসি।

দৈনিক পূর্বকোণ/আল-আমিন

The Post Viewed By: 146 People

সম্পর্কিত পোস্ট