চট্টগ্রাম বুধবার, ১৭ জুলাই, ২০১৯

সর্বশেষ:

১০ জুলাই, ২০১৯ | ১:৩০ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, খাগড়াছড়ি

পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের অপসারণ দাবিতে মানববন্ধন

পাহাড়ে সেনা ক্যাম্প স্থাপন, পাহাড়ি বাঙালি বৈষম্য দূর, পার্বত্য জেলা পরিষদের নির্বাচনসহ বর্তমান জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে তার অপসারণ দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন করেছে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ।
৮ জুলাই দুপুরে খাগড়াছড়ির শাপলা চত্বর এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক কেন্দ্রীয় সভাপতি ও পৌর কাউন্সিলর আব্দুল মজিদ, জেলা সভাপতি আসাদ উল্লাহ, সহ সভাপতি সুমন আহম্মেদ, সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন কায়েস, যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম। এ সময় সংগঠনটির জেলা-উপজেলা কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা বলেন, বাঙালিদের সাথে প্রতিনিয়ত বৈষম্যমূলক আচরণ করছে জেলা পরিষদ চেয়ারম্যান। সরকারি প্রতিষ্ঠান, দাতা সংস্থাগুলো কৃষি সরঞ্জামসহ বিভিন্ন সুযোগ-সুবিধায় বৈষম্যমূলকভাবে শুধুমাত্র একটি জনগোষ্ঠীকেই সুবিধা দিচ্ছে। আব্দুল মজিদ অভিযোগ করে বলেন, জেলা পরিষদের হর্টিকালচার পার্কে পর্যটনের নামে কোটি কোটি টাকা ব্যয় করে হর্টিকালচারের মাতৃ গাছের বাগান বিনষ্ট করে চলেছে। এছাড়া পরিষদের নানা অনিয়ম ও দুর্নীতির চিত্রও তুলে ধরেন। মানববন্ধন থেকে বক্তারা অবিলম্বে পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যানের অপসারণ ও নির্বাচন দেয়ার দাবি জানান।

The Post Viewed By: 52 People

সম্পর্কিত পোস্ট